• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘সরকার দেশকে দুর্নীতির স্বর্গরাজ্য বানিয়েছে’


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১২, ২০১৭, ০৪:০৯ পিএম
‘সরকার দেশকে দুর্নীতির স্বর্গরাজ্য বানিয়েছে’

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দুর্নীতি হচ্ছে সরকারের ইশতেহার ও আদর্শ। দুর্নীতিই তাদের ধ্যান ও জ্ঞান। এই সরকার দেশকে দুর্নীতির স্বর্গরাজ্য বানিয়েছে।

রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে স্বাধীনতা ফোরাম আয়োজিত এক গোলটেবিল আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

রিজভী আরও বলেন, বিদায়ী প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দীনের চেয়েও খারাপ নির্বাচনের জন্য নুরুল হুদাকে নির্বাচন কমিশনার হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে

তিনি বলেন, আপনাদের শুভবুদ্ধির উদয় হোক। একটি ভালো নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করুন। আর সেই নির্বাচন অবশ্যই নিরপেক্ষ সরকারের অধীনে হতে হবে। কারণ দীর্ঘদিন অনাচার ও অত্যাচার চলতে পারে না। তাই ভালোই ভালোই নির্বাচন দিয়ে ক্ষমতা থেকে সরে আসুন।

বিএনপির এই নেতা বলেন, নির্বাচন কমিশনারের সুতা প্রধানমন্ত্রীর হাতে। সুতরাং প্রধানমন্ত্রী যেভাবে সুতা টানবেন সিইসি সেই ভাবেই নাচবেন। ফলে তার (নুরুল হুদা) মত আজ্ঞাবহ ও সেবাদাস ব্যক্তির অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।

আয়োজক সংগঠনের সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমতুল্লাহ'র সভাপতিত্বে এতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স প্রমুখ বক্তব্যে রাখেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!