• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার ধাপ্পাবাজি করছে: রিজভী


নিজস্ব প্রতিবেদক জুন ৭, ২০১৬, ০২:৩০ পিএম
সরকার ধাপ্পাবাজি করছে: রিজভী

সরকার জঙ্গি নিয়ন্ত্রণের নামে ধাপ্পাবাজি করছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, জঙ্গি নিয়ন্ত্রণের নামে সরকার যা বলছে এটা তাদের চতুরতার কৌশল।

সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে হতাকাণ্ডের ঘটনায় সরকারের বিভিন্ন পর্যায় থেকে যে বক্তব্য দেয়া হচ্ছে তার প্রতিক্রিয়ায় মঙ্গলবার নয়াপল্টনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে রিজভী এসব কথা বলেন।

রিজভী বলেন, ‘কোনো প্রকার অনুসন্ধান ছাড়া তারা অন্যের উপর দায় চাপাচ্ছে। এতে প্রশ্ন জাগে এসব ঘটনায় কি সরকারই জড়িত কি না।’

তিনি বলেন, ধারাবাহিক হত্যাকাণ্ডের কারণে সরকার বেকায়দায় পড়ে নানা কারসাজির আশ্রয় নিচ্ছে। বিএনপি চেয়ারপারসন বেগম জিয়ার বিরুদ্ধে চার্জশিট প্রদান ওই কারসাজিরই অংশ।

তিনি বলেন, পবিত্র রমজানে দ্রব্যমূল্যের লাগামহীন বৃদ্ধিতে জনগণ যখন ক্ষুদ্ধ, তখন খালেদা জিয়ার বিরুদ্ধে চার্জশিট দিয়ে সরকার দৃষ্টি অন্যদিকে ফেরাতে চাচ্ছে।

এখন আইন শৃঙ্খলা বাহিনীর পরিবারও জঙ্গি হামলার শিকার হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, জোর করে ক্ষমতায় থাকা সরকারের আত্মতুষ্টির যেন কমতি নেই। অথচ সংসদে এমপিরাও তাদের নিরাপত্তার বিষয়ে উদ্বিগ্নতার কথা জানিয়েছেন।

খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় চার্জশিট দেয়ার হিড়িক পড়েছে দাবি করে রিজভী অভিযোগ করেন, রাষ্ট্রযন্ত্রকে রাজনৈতিক ব্যবহার করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, জাসাস সভাপতি এমএ মালেক প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!