• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার মানুষের অধিকার কেড়ে নিয়েছে: ফখরুল


ঠাকুরগাঁও প্রতিনিধি এপ্রিল ২৯, ২০১৭, ০৫:২৫ পিএম
সরকার মানুষের অধিকার কেড়ে নিয়েছে: ফখরুল

ঠাকুরগাঁও: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অবৈধভাবে ক্ষমতা দখলকারী আওয়ামী লীগ সরকার মানুষের সব ধরনের অধিকার কেড়ে নিয়েছে।

তিনি আরও বলেন, বিএনপিকে ভয় পায় বলেই সরকার তত্ত্বাবধায়ক সরকার ইস্যুতে মুখ খুলতে নারাজ। গায়ের জোরে বেশিদিন ক্ষমতায় টিকে থাকতে পারবে না বলেই বাহিনী ও মামলা দিয়ে বিএনপি নেতৃবৃন্দকে দমিয়ে রাখছে তারা।

অসহায় মানুষের কল্যাণের ব্যাপারে উদাসীন এই সরকারকে গণআন্দোলনের মাধ্যমে হটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে বলেও জানান তিনি।

শনিবার (২৯ এপ্রিল) দুপুরে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়ামে (বিডি হল) জাতীয়তাবাদী ছাত্রদল ঠাকুরগাঁও জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলনে এসব কথা বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে দুপুর সাড়ে ১২টায় জাতীয় সংগীতের তালে তালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পরে বেলুন উড্ডয়ন এবং শান্তির প্রতীক পায়রা উড়ানোর মাধ্যমে জাতীয়তাবাদী ছাত্রদল ঠাকুরগাঁও জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সম্মেলন উপলক্ষে পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও ঠাকুরগাঁও জেলা ছাত্রদল সভাপতি মো. রাশেদ আলম লাবুর সভাপতিত্বে উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলার সাবেক ছাত্রদল সভাপতি, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মির্জা ফয়সাল আমীন, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মো. তৈমুর রহমানসহ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজীব আহসান। উক্ত সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম সোহাগ।

উল্লেখ্য, প্রায় ৪ ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত হওয়া এই সম্মেলনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, জাতীয়তাবাদী ছাত্রদল এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!