• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকারি চাকরিতে যোগ দিলেন সিদ্দিকুর


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ৩, ২০১৭, ০৯:৫৫ এএম
সরকারি চাকরিতে যোগ দিলেন সিদ্দিকুর

ঢাকা: পুলিশের টিয়ার শেলে দৃষ্টিশক্তি হারানো সিদ্দিকুর সোমবার যোগ দিলেন সরকারি চাকরিতে। গত মাসেই ওষুধ উৎপাদনকারী প্রতিষ্ঠান এসেনশিয়াল ড্রাগ কোম্পানি লিমিটেডে সিদ্দিকুরের হাতে নিয়োগপত্র তুলে দেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

চাকরির পাশাপাশি জীবনের বাকি সময়টা সকলের দোয়া ও ভালোবাসায় এগিয়ে যাবার প্রত্যাশা করেন সিদ্দিকুর।

চোখের আলো হারানো সেই ছেলেটির কথা অনেকেরই মনে আছে নিশ্চয়ই। বলছি পুলিশের টিয়ার শেলের আঘাতে দু’চোখ হারানো সিদ্দিকুর রহমানের কথা। সোমবার নিজের অফিসে ব্যস্ত সময় কাটিয়েছেন তিনি।

পদের নাম টেলিফোন অপারেটর। আপাতত বেতন ১৩ হাজার, তবে একবছর পর মূল বেতনই হচ্ছে ২৩ হাজার টাকা। সিদ্দিক নিজে যা হারিয়েছেন তা কোনো কিছু দিয়েই পূরণ হবে না সত্যি, কিন্তু জীবনের এই সঙ্কটে সহযোগিতার হাত নিয়ে সরকারের এমন এগিয়ে আসা কখনোই ভুলবেন না সিদ্দিক।
তিনি বলেন, আমি নিজেকে ভাগ্যবান মনে করি অনেকের ভালোবাসা পাচ্ছি এবং পেয়েছি। যে আমার এই ক্ষতি করেছে তার শাস্তি আমি চাই। আর যেনো এমন ক্ষতি কারো না হয়।

পরীক্ষা পেছানোর দাবিতে যে দেশে হর হামেশাই আন্দোলনের কথা শোনা যায় সেখানে পরীক্ষার তারিখের দাবিতে আন্দোলন করা সিদ্দিকের মত শিক্ষার্থী পেয়ে খুশি তার সহকর্মীরা।

গত ২০ জুলাই ডাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজের শিক্ষার্থীরা আন্দোলন করছিলেন পরীক্ষার তারিখের দাবিতে। এসময় পুলিশের টিয়ার সেলে চোখের আলো হারান সিদ্দিকুর রহমান।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!