• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকারের বিএনপি আতঙ্ক কাটছেই না


নিজস্ব প্রতিবেদক মে ১৯, ২০১৭, ০৪:৩৭ পিএম
সরকারের বিএনপি আতঙ্ক কাটছেই না

ঢাকা: সরকারের টার্গেট বিএনপিকে ধ্বংস করা- এমন দাবি করে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার আতঙ্কে বিরোধী দলের নেতাকর্মী দিয়ে দেশের সমস্ত কারাগার ভরে রেখেছে। নেতাকর্মীদের গুম, খুন, হত্যার পরও সরকারের বিএনপি আতঙ্ক যেন কাটছেই না।

শুক্রবার (১৯ মে) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা ফোরাম আয়োজিত এক মানববন্ধনে তিনি এ সব কথা বলেন। বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু ও যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকনসহ সকল রাজনৈতিক নেতার মুক্তির দাবিতে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

রিজভী বলেন, খবরের কাগজ খুললেই আওয়ামী লীগের মন্ত্রী-এমপিদের প্রসাদ আর হোটেলের ছবি দেখতে পাই। নেতাদের এ অধৈব সম্পত্তি রক্ষার জন্যেই প্রধানমন্ত্রী ক্ষমতা ছাড়তে চান না।

রাজপথে আন্দোলনের মাধ্যমে এ দুই নেতাকে মুক্ত করে সরকারের পতন তরান্বিত করা হবে জানিয়ে রিজভী বলেন, আন্দোলন সংগ্রামের দলের নাম বিএনপি।

বাংলাদেশ স্বাধীনতা ফোরাম সভাপতি আবু নাসের মোহাম্মাদ রহমত উল্লাহর সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য রাখেন- বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বাগেরহাট জেলা বিএনপির উপদেষ্টা ড.কাজী মনিরুজ্জামান মনির, শাহাবাগ থানা কৃষকদলের সভাপতি এম জাহাঙ্গীর আলম প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!