• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরফরাজকে হুমকি দিলেন জুয়াড়িরা


ক্রীড়া ডেস্ক অক্টোবর ২২, ২০১৭, ০৫:০১ পিএম
সরফরাজকে হুমকি দিলেন জুয়াড়িরা

ঢাকা: পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচ চলাকালীন সময়ই পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদকে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব দিয়েছিলেন জুয়াড়িরা। তিনি সঙ্গে সঙ্গেই ঘটনাটি দুর্নীতি দমন কমিশনকে জানিয়েছেন। এ কারণে সবার কাছ থেকেই প্রশংসা পাচ্ছেন পাকিস্তান অধিনায়ক। এবার পাকিস্তানের সাবেক পেসার সরফরাজ নেওয়াজকে হুমকি দিয়েছে জুয়াড়িরা। 

ঘটনাটি ঘটেছে ১৩ অক্টোবর। নেওয়াজের কথায়, তিনি অতিরিক্ত দায়রা জজের আদালতে সাক্ষ্য প্রদান শেষে এক বন্ধুসহ বাড়ি ফিরছিলেন। এ সময় একটি অপরিচিত গাড়ি তাঁদের গাড়ির পথরোধ করে। দুজন অস্ত্রধারী ব্যক্তি নেওয়াজের গাড়ির সামনে আসে এবং পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি), খেলোয়াড় এবং জুয়াড়িদের সম্পর্কে আদালতে সাক্ষ্য না দিতে শাসিয়ে যায়। আদালতে আর কোনো মামলা না করতেও হুমকি দেওয়া হয়। এ সময় একজন ব্যক্তি গাড়িতে বসে ছিলেন।
 
এ ঘটনায় ইসলামাবাদের একটি থানায় অভিযোগ করেছেন নেওয়াজ। সেখানকার এক পুলিশ কর্মকর্তা ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, ‘তিনি নিজের ও পরিবারের নিরাপত্তার জন্য পুলিশি পাহারা চেয়েছেন। বিষয়টি এখন ওপরের মহলে আলোচনা করা হচ্ছে।’ 

৬৮ বছর বয়সী সাবেক এই পাক পেসার ১৭৭টি টেস্ট এবং ৬৩টি ওয়ানডে উইকেট নিয়েছেন। নেওয়াজ এর আগে পিসিবি ও ক্রিকেটারদের সঙ্গে জুয়াড়িদের সম্পর্ক নিয়ে কথা বলে আলোচনায় এসেছিলেন। ম্যাচ ও স্পট ফিক্সিংয়ের বিরুদ্ধে আদালতে মামলাও করেছেন। কিন্তু কখনোই বিশ্বাসযোগ্য তথ্য-উপাত্ত উপস্থাপন করতে পারেননি। 

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!