• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সাংবাদিক আলতাফ মাহমুদের প্রথম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার


পটুয়াখালী প্রতিনিধি জানুয়ারি ২৩, ২০১৭, ০৬:১৯ পিএম
সাংবাদিক আলতাফ মাহমুদের প্রথম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার

পটুয়াখালী: বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি, সাংবাদিক আলতাফ মাহমুদের মঙ্গলবার (২৪ জানুয়ারি) প্রথম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে তার নিজ বাড়ি গলাচিপার ডাকুয়ায় পারিবারিকভাবে এক দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে।

গত বছর এই দিনে আলতাফ মাহমুদ ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। পরে তার নিজ বাড়ি পটুয়াখালীর গলাচিপা উপজেলার ডাকুয়ায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

উল্লেখ্য, প্রয়াত আলতাফ মাহমুদ বিএফইউজে সভাপতি ও মহাসচিব এবং ডিইউজের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন।

জীবদ্বশায় আলতাফ মাহমুদ দৈনিক খবর ও দৈনিক ডেসটিনি পত্রিকার গুরুত্বপূর্ণ পদে সাংবাদিকতার দায়িত্ব পালন করে গেছেন। এছাড়া তিনি জাতীয় প্রেসক্লাব, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সদস্য ও ফিল্ম সেন্সর বোর্ড, ঢাকা ওয়াসা পরিচালনা পর্যদসহ সরকারের বিভিন্ন প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

বিএফইউজে ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) মরহুম আলতাফ মাহমুদ স্মরণে মঙ্গলবার বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলার হলরুমে এক আলোচনা সভার আয়োজন করেছে।

বিএফইউজে’র মহাসচিব ওমর ফারুক আলোচনা সভায় যোগদানের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!