• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সাংবাদিক সুবর্ণা হত্যার প্রতিবাদে মানববন্ধন


মফস্বল ডেস্ক আগস্ট ২৯, ২০১৮, ০৩:২১ পিএম
সাংবাদিক সুবর্ণা হত্যার প্রতিবাদে মানববন্ধন

ঢাকা: সাংবাদিক সুবর্ণা আক্তার নদী হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন পাবনা ও টাঙ্গাইলের কালিহাতীর কর্মরত গণমাধ্যমকর্মীরা।

বুধবার (২৯ আগস্ট) সকালে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন সাংবাদিকরা।

পাবনা প্রতিনিধি জানান- আজ সকালে সুবর্ণা আক্তার নদী হত্যা ও হত্যাকারীদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন প্রেস ক্লাব সভাপতি শিবজিত নাগ, সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, সাবেক সভাপতি রবিউল ইসলাম রবি, সাবেক সম্পাদক আব্দুল মতীন খান ও এ বি এম ফজলুর রহমান, আনন্দ টিভির বার্তা সম্পাদক আফজাল হোসেন প্রমুখ।

বক্তারা সুবর্ণা হত্যায় জড়িতদের গ্রেপ্তারে প্রশাসনকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দেন। তাঁরা প্রকৃত জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে প্রশাসনের প্রতি আহ্বান জানান।  

এদিকে টাঙ্গাইল প্রতিনিধি ফরমান শেখ জানান- বেসরকারী টেলিভিশন আনন্দ টিভি চ্যানেলের পাবনা জেলা প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক জাগ্রত বাংলা’র সম্পাদক ও প্রকাশক সুবর্ণা আক্তার নদীকে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন করছে টাঙ্গাইলের কালিহাতী প্রেসক্লাব ও উপজেলা সাংবাদিক কল্যাণ ট্রাস্ট।

বুধবার (২৯ আগস্ট) বেলা সাড়ে ১১টায় কালিহাতী বাসষ্ট্যান্ডে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, কালিহাতী প্রেসক্লাবের সভাপতি শাহ আলম, সাবেক সভাপতি দুলাল হোসেন রানা, যুগ্ন-সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম লিটন, সহ-সম্পাদক ও আনন্দ টিভির কালিহাতী উপজেলা প্রতিনিধি মেহেদী হাসান চৌধুরী, উপজেলা সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভাপতি সাব্বির আহমেদ আব্বাসী, সহ-সভাপতি আনিসুর রহমান শেলী, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহীন আলম, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, কোষাধ্যক্ষ মনির হোসেন, দপ্তর সম্পাদক শুভ্র মজুমদার প্রমুখ।

প্রতিবাদ ও মানববন্ধনে স্থানীয় সাংবাদিকরা বলেন, আনন্দ টিভির প্রতিনিধি সুবর্ণা আক্তার নদীর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

উল্লেখ্য, মঙ্গলবার রাত সাড়ে ১০টায় আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদীকে দুর্বৃত্তরা তার নিজ বাসার সামনে অতর্কিত হামলা চালায়। এসময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাংবাদিক নদীকে মৃত ঘোষনা করেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!