• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সাংবাদিককে গালিগালাজ, খুনের হুমকি কপিল শর্মার


বিনোদন ডেস্ক এপ্রিল ৯, ২০১৮, ১০:৩৭ এএম
সাংবাদিককে গালিগালাজ, খুনের হুমকি কপিল শর্মার

কমেডিয়ান কপিল শর্মা

ঢাকা: সাংবাদিককে গালিগালাজ ও খুনের হুমকি দিলেন কমেডিয়ান কপিল শর্মা। টুইটারে এক সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ থেকে শুরু করে খুনের হুমকি পর্যন্ত দেন এই জনপ্রিয় কমেডিয়ান। প্রতিবাদে সরব স্বয়ং তার ভক্তরাই।

শনিবার (৭ এপ্রিল) সকাল থেকেই শুরু হয় কপিলের এই টুইট কাহিনী৷ তবে গল্পের সূত্রপাত বেশ কিছুদিন আগেই। আসলে কপিলের নতুন শো নিয়ে অনেকেই মিশ্র প্রতিক্রিয়া দিচ্ছিল তা সবার জানা৷ যার জেরে শো বন্ধ হওয়ার জোগাড়৷ ফলে সবকিছু মিলিয়ে বেশ চটেই ছিলেন কপিল। সেই রাগের রোশ পরে সংবাদ মাধ্যমের ওপর।

কমেডিয়ান কপিল শর্মা

সম্প্রতি তিনি এক সাংবাদিককে ফোনে অশ্লীল ভাষায় গালিগালাজ দেন এবং সেই খবর প্রকাশ্যে জানাজানি হলে তিনি আরও ক্ষেপে ওঠেন এবং টুইটারেও রিপোর্টারকে গালি দেন৷ বিষয়টি বেশ গুরুতর আকার নেয়৷ 

কিন্তু হঠাৎই সেই পোস্টগুলি ডিলিট হয়ে যায় এবং প্রকাশ্যে আসে তার টুইটার অ্যাকাউন্ট হ্যাক হওয়ার একটি পোস্ট। কিন্তু তার রাগ যে এত তাড়াতাড়ি কমার নয় তা তার একদা ঘনিষ্টরা হয়তো ভালোই জানেন৷ ফলে গল্প সেখানেই শেষ হল না।

কপিল হঠাৎ ট্যুইট করে জানান হ্যাক হওয়ার গল্প পুরোটাই ভুয়া। এবং সেই হ্যাক হওয়ার পোস্ট ডিলিট করে তিনি ফের টুইট করে জানান, “আমি যা লিখেছি মন থেকে লিখেছি এবং আমার টিম ওই টুইটগুলি মুছে ফেলেছে। আমি কোন সাংবাদিককে ভয় পাই না। ওরা টাকার জন্য কারোর সম্পর্কে যা খুশি লিখতে পারে৷ নির্লজ্জ।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!