• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সাইফ উদ্দিনের ‘মিলার’ আতঙ্ক বিপিএলেও!


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ২৫, ২০১৭, ০৮:১৩ পিএম
সাইফ উদ্দিনের ‘মিলার’ আতঙ্ক বিপিএলেও!

ঢাকা: বাংলাদেশের ক্রিকেটে দীর্ঘদিনের অভাব পেস বোলিং অলরাউন্ডার তাঁর মাধ্যমেই পূরণ হয়েছে। দক্ষিণ আফ্রিকা সফরের সেই বিভীষিকাময় ম্যাচের পর বিপিএলে দারুনভাবে ঘুরে দাঁড়িয়ে নিজেকে প্রমাণ করে চলেছেন সাইফ উদ্দিন। কিন্তু অদ্ভুতরকমের সমস্যায় পড়েছেন এই অলরাউন্ডার। বল হাতে শুরুটা ভালো করলেও শেষটা ভালো হচ্ছে না।

দক্ষিণ আফ্রিকায় শেষ টি-টোয়েন্টিতেও দারুন বোলিং করেছিলেন সাইফ উদ্দিন। তাই ১৯তম ওভার করার জন্য তাঁর ওপরই আস্থা রেখেছিলেন অধিনায়ক সাকিব আল হাসান। কিন্তু ডেভিড মিলার স্রেফ কচুকাটা করলেন সাইফ উদ্দিনকে। ওই ওভারে ছক্কাই মারলেন পাঁচটা। ৩১ রান উঠল। সেই সুবাদে টি-টোয়েন্টির দ্রুততম সেঞ্চুরির মালিক বনে গেলেন মিলার।
 
বিপিএলে শনিবারের ম্যাচেও রাজশাহী কিংসের বিপক্ষে শেষ ওভারে সাইফ উদ্দিনের ওপরই আস্থা রাখেন অধিনায়ক তামিম ইকবাল। প্রথম ৩ ওভার বোলিং করে তিনি ৩ উইকেট নিয়েছেন ১৮ রানের বিনিময়ে। উইকেটগুলোও অনেক বড় বড়। ডোয়াইন স্মিথ, লুক রাইট ও মুশফিকুর রহীম।

কিন্তু শেষ ওভার করতে গিয়ে বিপক্ষ অধিনায়ক ড্যারেন স্যামির সামনে তালগোল পাকিয়ে ফেললেন সাইফ উদ্দিন। তাঁর শেষ ওভার থেকে ক্যারিবীয় অলরাউন্ডার চার ছক্কা আর এক বাউন্ডারীতে ৩০ রান তুলে নেন। ওই  ওভারে এসেছে ৩২ রান। ১৪ বলে অপরাজিত ৪৭ রানের ইনিংস খেলে রাজশাহীকে ১৮৫ রানের পুঁজি এনে দেন স্যামি। পরে ব্যাট করতে নেমে ওই রান আর টপকাতে পারেনি কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ম্যাচটা তারা হেরেছে ৩০ রানে। বারবার কেন এমন হচ্ছে সাইফ উদ্দিনের সঙ্গে, এটা হয়তো তিনিও বুঝে উঠতে পারছেন না!

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!