• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সাইফ-কন্যার পেছনে প্রযোজক-পরিচালকদের দীর্ঘ লাইন!


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ৭, ২০১৮, ০১:৫১ পিএম
সাইফ-কন্যার পেছনে প্রযোজক-পরিচালকদের দীর্ঘ লাইন!

সারা আলি খান

ঢাকা: বেলিউড সুপারস্টার সাইফ-কন্যা সারা আলি খানের পেছনে প্রযোজক-পরিচালকদের দীর্ঘ লাইন! এখনো মাত্র তাঁর প্রথম ছবির কাজ নিয়েই ব্যস্ত। কিন্তু এরই মধ্যে তাঁর কাছে এসেছে অনেক ছবির প্রস্তাব।

অষ্টাদশী সাইফ-কন্যার পিছে এখন প্রযোজক-পরিচালকদের দীর্ঘ লাইন। তবে, ইতিমধ্যোই একটি পরিকল্পনা করে ফেলছেন এই নব্য সেনসেশন। প্রথম থেকেই তিনি ভাবছেন, কাজ করবেন সব প্রথম শ্রেণির নায়কদের বিপরীতে আর বড় বড় প্রজেক্টে।

‘কেদারনাথ’ নায়িকা এখন আর যেকোনো প্রজেক্টে কাজ করতে চাইছেন না। ভেবে-চিন্তে কাজ করার অভিপ্রায় তাঁর। বেছে বেছে কাজ করবেন। যদিও তিনি ইতিমধ্যে আনুশকা শর্মা প্রযোজিত একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন, তবুও তিনি চাইছেন, ওই ছবিতে যেন তাঁর বিপরীতে থাকেন কোনো প্রথম শ্রেণির নায়ক।

বলিউডের একটি সূত্র জানায়, তিনি শহিদ কাপুর, হৃতিক রোশনদের সাথে কাজ করতে চাইছেন। যাঁরা ব্ক্স অফিসে ভালো করছেন, সেই সাথে আছে তারকাখ্যাতি। তিনি ইতিমধ্যে বিষয়টি তাঁর প্রযোজকদেরও জানিয়েছেন। তাঁর ভালো গল্প চাই, সেই সাথে প্রথম শ্রেণির নায়ক। তিনি চাইছেন যাঁরা তাঁর সাথে পরবর্তী ছবিগুলোতে কাজ করবেন তাঁরা যেন বক্স অফিস হিটার হয়। 

আর সারার এই বিষয়গুলো মূলত তদারক করছেন তাঁর মা অমৃতা সিং। কোন ছবিতে অভিনয় করবেন বা কোনটায় করবেন না- এ বিষয়ে তিনি পুরোপুরি নির্ভর করছেন তাঁর মা'র ওপর। অনেকে বলছেন, তিনি হাঁটছেন আলিয়া ভাট-এর পথে।

বলিউডে গুঞ্জন, ইতিমধ্যে তিনি তাঁর মায়ের পরামর্শে সাতটি ছবিতে কাজের অফার ফিরিয়ে দিয়েছেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!