• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সাইমন- মাহি- জয় চৌধুরীকে নিয়ে মানিকের নতুন মিশন


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৭, ২০১৮, ১২:০৬ পিএম
সাইমন- মাহি- জয় চৌধুরীকে নিয়ে মানিকের নতুন মিশন

সাইমন সাদিক, জয় চৌধুরী , মাহিয়া মাহি ও মোস্তাফিজুর রহমান মানিক

ঢাকা: ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে শুরু হয়েছে খ্যাতিমান পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের নতুন মিশন। নতুন এই মিশনের নাম ‘আনন্দ অশ্রু’। সোমবার (১৫ অক্টোবর) আশুলিয়াতে সিনেমার শুটিং করছেন। ২১ অক্টোবর পর্যন্ত টানা শুটিং চলবে বলে জানা গেছে।  মানিকের এবারের মিশনে সঙ্গী হয়েছেন সাইমন সাদিক, মাহিয়া মাহি ও জয় চৌধুরী।

সালমান শাহ ও শাবনূর অভিনীত নব্বই দশকের সাড়া জাগানো সিনেমা ‘আনন্দ অশ্রু’। নতুন করে একই নামে নির্মিত হচ্ছে এই ছবিটি। ১৯৯৭ সালের ১ আগস্ট মুক্তি পাওয়া আনন্দ অশ্রুতে অভিনয় করেছিলেন সালমান শাহ-শাবনূর। 

ছবিকে ভিলেন হয়েছেন অভিনেতা জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত শহীদুজ্জামান সেলিম। এছাড়াও থাকছেন আলীরাজ, সুজাতা, মারুফ ও মিশা সওদাগর।

সুদীপ্ত সাইদ খানের গল্পে সিনেমাটির সংলাপ ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান। ১৯৯৭ সালের মুক্তিপ্রাপ্ত শিবলী সাদিক পরিচালিত এবং সালমান শাহ ও শাবনূর অভিনীত ‘আনন্দ অশ্রু’ সিনেমার নামেই নতুন এ সিনেমাটি নির্মিত হচ্ছে।

জানা গেছে, এই ছবিটি সিক্যুয়াল হিসেবে বানানো হচ্ছে না। এমনকি রিমেকও না। সম্পূর্ণ মৌলিক গল্পের আদতে নির্মিত হচ্ছে নতুন ‘আনন্দ অশ্রু’। ছবির কাহিনী তৈরি করছেন সুদীপ্ত সাইদ। চিত্রনাট্য লেখার কাজ করছেন কয়েকজন মিলে।

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত সর্বশেষ মুক্তি পেয়েছে ‘জান্নাত’। সিনেমাটি দর্শক ও চলচ্চিত্র বোদ্ধা মহলে ব্যাপক আলোচিত হয়েছে।

‘আনন্দ অশ্রু সিনেমায় জয়  চৌধুরী ও মাহিয়া মাহি


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!