• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সাইমনের নতুন দুই


বিনোদন প্রতিবেদক আগস্ট ৩১, ২০১৬, ১১:৫৯ এএম
সাইমনের নতুন দুই

নতুন দুটি সিনেমায় অভিনয় করছেন চিত্রনায়ক সাইমন। একটি মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘এত প্রেম এত মায়া’ এবং অন্যটি সজল পরিচালিত ‘তুই আমার’। দুটি সিনেমায় তার বিপরীতে আছেন পিয়া বিপাশা ও মিষ্টি জান্নাত। ধারাবাহিকভাবে দুটি সিনেমারই শুটিং চলছে। 

এরমধ্যে ঢাকার অদূরে নবাবগঞ্জে প্রথম লটের শুটিং শেষে সাইমন গত ২৮শে আগস্ট পর্যন্ত ব্যস্ত ছিলেন ‘তুই আমার’ সিনেমার শুটিং নিয়ে। সেদিন এফডিসিতে সিনেমাটির দৃশ্যধারণ হয়। নতুন সিনেমা নিয়ে সাইমন বলেন, দুটি সিনেমার গল্পে নতুনত্ব আছে। সেই সঙ্গে আমার চরিত্রেও আছে ভিন্নতা। সত্যি বলতে কী এখন গল্পে নতুনত্ব খুঁজে পাওয়াই যেন কঠিন। তারপরও এই দুটি সিনেমার গল্প যারা লিখেছেন তারা চেষ্টা করেছেন নতুনত্ব আনতে। সিনেমার ধারাবাহিক ফর্মুলা থেকে নির্মাতারাও বের হয়ে আসার চেষ্টা করছেন। দুটি সিনেমাতেই গান আছে শ্রোতা-দর্শকের ভালো লাগার মতোই। 

এদিকে এরইমধ্যে সাইমন অভিনীত পিএ কাজল পরিচালিত ‘চোখের দেখা’ সিনেমাটি মুক্তির ঘোষণা দেয়া হয়েছে। আসছে ১৪ই অক্টোবর এটি মুক্তি পাবে বলে নিশ্চিত করেছেন সাইমন নিজেই। এতে তার বিপরীতে আছেন অহনা। পাশাপাশি আইরিনের বিপরীতে আকাশ পরিচালিত ‘মায়াবিনী’ সিনেমাটি চলতি সপ্তাহেই সেন্সরে যাবে। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!