• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সাকিব ও মাহমুদুল্লাহ ভাই সত্যিকারের ‘চ্যাম্প’: দেব


নিজস্ব প্রতিবেদক জুন ১০, ২০১৭, ০৫:১২ পিএম
সাকিব ও মাহমুদুল্লাহ ভাই সত্যিকারের ‘চ্যাম্প’: দেব

ঢাকা: বাংলাদেশ ক্রিকেটের জন্য আরো একটি আনন্দময় রাত ছিলো শুক্রবার! কারণ এদিন নিউজিল্যান্ডের বিপক্ষে অসাধারণ এক বিজয় ছিনিয়ে এনে বিশ্বকে তাক লাগিয়ে দেয় ম্যাচের নায়ক সাকিব আল হাসান ও মাহমুদুল্লাহ রিয়াদ। ম্যাচের শুরুতে ব্যাটিং বিপর্যয় থেকে ঘুরে দাঁড়িয়ে তারা দুজনই জোড়া সেঞ্চুরি করেন এবং দলকে জয় এনে দেন। তাদের এমন বিরত্বপূর্ণ কর্মে সোশাল দুনিয়ায় প্রশংসার ঝড়। আর সেই ঝড়ে গা ভাসালেন কলকাতার তুমুল জনপ্রিয় অভিনেতা দেব!

হ্যাঁ। রীতিমত ইতিহাস সৃষ্টি করেই ২২৪ রানের জুটিতে গড়ে বাংলাদেশকে অবিশ্বাস্য জয় এনে দেন সাকিব ও মাহমুদুল্লাহ। তাদের এমন অসাধারণ ক্রিকেটে প্রশংসায় ভাসছে পুরো বিশ্ব। বিনোদন জগতের তারকারাও শরিক হয়েছেন এতে। দেশের তারকা অভিনেতা, নির্মাতারাতো বটেই, সাকিব-মাহমুদুল্লাহর প্রশংসায় পঞ্চমুখ কলকাতার চিত্রনায়ক দেব!

সাকিব-মাহমুদুল্লাহ দুজনেই ম্যাচে করেন ব্যক্তিগত সেঞ্চুরি। তাদের বিধ্বংসী ক্রিকেটের কাছে হেরে গেলো নিউজল্যান্ড। আর সেজন্য শুক্রবার রাতের ‘চ্যাম্পিয়ন’ বলে তাদেরকে মন্তব্য করেছেন চিত্রনায়ক দেব।

ম্যাচ জেতার পর সাকিব আল হাসান ও মাহমুদুল্লাহ রিয়াককে ‘ভাই’ সম্বোধন করে চিত্রনায়ক দেব তার অফিশিয়াল ফেসবুক ও টুইটারে লিখেন, প্রণাম গ্রহণ করো প্রিয় বাংলাদেশ!! অসাধারণ জয়! আজকের রাতে সত্যিকারের ‘চ্যাম্প’ হলো সাকিব ভাই এবং মাহমুদুল্লাহ ভাই। ব্রাভো! 

মূলত, আসছে ঈদে কলকাতায় মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তীর ছবি ‘চ্যাম্প’। যে ছবিতে একজন চ্যাম্পিয়ন বক্সারের চরিত্রে দেখা যাবে দেবকে। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!