• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সাকিব-মুশফিককে প্রধানমন্ত্রীর ফোন


ক্রীড়া প্রতিবেদক মার্চ ১৯, ২০১৭, ০৭:২১ পিএম
সাকিব-মুশফিককে প্রধানমন্ত্রীর ফোন

ঢাকা: বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রিকেট অন্তঃপ্রাণ। ক্রিকেটকে অসম্ভব ভালোবাসেন তিনি। বহুবার হঠাৎ করেই প্রধানমন্ত্রী মাঠের হাজির হয়েছেন মুশফিক-সাকিবদের উৎসাহ দিতে। কলম্বোয় শততম টেস্টে জয় করে নতুন ইতিহাস লিখেছে বাংলাদেশ। মাত্র চতুর্থ দেশ হিসেবে এই কীর্তি গড়েছে লাল-সবুজের দেশ।

বাংলাদেশের ক্রিকেট অন্তঃপ্রাণ প্রধানমন্ত্রী এমন জয়ের পর কিভাবে বসে থাকবেন? না, তিনি বসে থাকেননি। ম্যাচ শেষ হওয়ার পরপরই তিনি কলম্বোতে ফোন দিয়ে গোটা দলকে অভিনন্দন জানিয়েছেন। প্রধানমন্ত্রী মুশফিক-সাকিবকে অভিনন্দন জানিয়ে বলেন,‘ তোমরা ইতিহাস সৃষ্টি করেছ।  তোমাদের প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি। এই অর্জন ধরে রাখতে আমি তোমাদের জন্য দোয়া করছি। ’ এরপর জয় বাংলা বলে কথা শেষ করেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের বলেন, ‘ শ্রীলঙ্কার সঙ্গে টেস্ট জয়ের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিফোনে মুশফিকুর রহীম ও সাকিব আল হাসানের সঙ্গে কথা বলেন। তিনি জয় বাংলা বলে কথা শেষ করেন।’

কলম্বো টেস্ট ৪ উইকেটে জিতে সমতায় সিরিজ শেষ করেছে বাংলাদেশ। শ্রীলঙ্কার মাটিতে এটাই বাংলাদেশের প্রথম টেস্ট জয়। এই জয়ের ধারা এখন ওয়ানডে সিরিজে সঞ্চারিত হলেই হয়। ডাম্বুলায় শুরু হবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে প্রথমটি, ২৫ মার্চ।

তোমরা ইতিহাস সৃষ্টি করেছো...
‘শত আশার শততম জয়...’
ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রী

সোনালীনিউজ/ঢাকা/জেডআই/আরআইবি

Wordbridge School
Link copied!