• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সাকিব-সাঙ্গা-কোহলিকে নিয়ে গান গাইলেন ব্রাভো (ভিডিও)


ক্রীড়া ডেস্ক মে ২৮, ২০১৭, ০৩:৪৪ পিএম
সাকিব-সাঙ্গা-কোহলিকে নিয়ে গান গাইলেন ব্রাভো (ভিডিও)

ঢাকা: ডোয়াইন ব্রাভোর গান গাওয়ার কথা সবার জানা। আইপিএলের উদ্বোধনী মঞ্চে তিনি দেখিয়েছেন শুধু খেলাই নয়, গানেও কম যান না ক্যারিবিয়ান তারকা। উইকেট শিকারের পর মাঠের ভিতর ব্রাভোর নাচ সবার পছন্দ। ক্রিকেটার হিসেবে তো বটেই, একজন রক শিল্পি হিসেবেও তিনি সুনাম কুড়িয়েছেন। গত বছর ব্রাভোর চ্যাম্পিয়ন গানটি সাড়া ফেলে দিয়েছিল সব মহলে।

‘চ্যাম্পিয়ন’ গানে সেইসব বিখ্যাত ব্যক্তিদের নাম উল্লেখ করেছিলেন ক্যারিবিয়ান তারকা, যাঁরা বর্ণবিদ্বেষের বেড়াজাল ভেঙে প্রতিষ্ঠিত হয়েছিলেন বিশ্বজগতে। পপ গান ‘চ্যাম্পিয়ন’ গানে উঠে এসেছিল কিংবদন্তি মাইকেল  জর্ডান, বারাক ওবামা, নেলসন ম্যান্ডেলার নাম। পাশাপাশি উল্লেখ করা হয়েছিল ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটারদের নামও।

টি-টোয়েন্টি বিশ্বকাপ বিজয়ী হওয়ার পর ক্যারিবিয়ান দলের থিম সং হয়ে উঠেছিল ‘চ্যাম্পিয়ন’ গান। ভেগা এন্টারটেনমেন্টের ব্যানারে ব্র্যাভোর ‘চ্যাম্পিয়ন’ গানটি ইউটিউবে ৪৬ মিলিয়ন ভিউয়ারশিপ পেয়েছিল। সেই গান তুমুল জনপ্রিয় হয়েছিল ভারতেও। প্রথম গান তুমুল জনপ্রিয় হওয়ার পর এবার ব্র্যাভো গান গাইলেন এশিয়ার বিখ্যাত ক্রিকেটারদের নিয়ে। যে গানের নাম রাখা হয়েছে, ‘দিস ওয়ান ইজ ফর এশিয়া।’ তাঁর গান ইউটিউবে আপলোড হওয়ার পর থেকেই নেট দুনিয়া আবার ভাইরাল হয়ে গেছে।

শ্রীলঙ্কান তারকা ক্রিকেটার মাহেলা জয়াবর্ধনে, কুমার সাঙ্গাকারার সঙ্গে এই গানে উঠে এসেছে বাংলাদেশের সাকিব আল হাসানের নামও। পাশাপাশি এই গানে বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনির নামও উল্লেখ করা হয়েছে। এছাড়া পাকিস্তানের শহীদ আফ্রিদি ও তরুণ আফগান তারকা রশিদ খানের নামও উঠে এসেছে।

ভিডিও লিংক...

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!