• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সাখাওয়াতের বাসায় আইভী


নারায়ণগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ২৩, ২০১৬, ০১:৩৪ পিএম
সাখাওয়াতের বাসায় আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে বিজয়ী আওয়ামী লীগের ডা. সেলিনা হায়াৎ আইভী মিষ্টি নিয়ে বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খানের বাসায় গেছেন। শুক্রবার (২৩ ডিসেম্বর) সকাল পৌনে ১১টার দিকে নগরীর খানপুর কাজিপাড়া এলাকায় সাখাওয়াতের বাসায় যান আইভী। সেখানে প্রায় ৩০ মিনিট অবস্থান করেন তিনি।

বিজয়ের পর বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাতেই আইভী ফোন করে সাখাওয়াতের সঙ্গে কথা বলেন। এ সময় আইভী সাখাওয়াতের সঙ্গে দেখা করার আগ্রহ প্রকাশ করেন। সাখাওয়াতও নিজের বাসায় তাকে আসতে আমন্ত্রণ জানান। তারই অংশ হিসেবে আইভী সকালে সাখাওয়াতের বাসায় এসে দেখা করলেন। আইভীর সাথে তার ছোট ভাই রিপন থাকলেও তিনি বাসায় যাননি।

এ সময় সাখাওয়াত হোসেন খানের সঙ্গে ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল ও আবু আল ইউসুফ খান। আইভীকে মিষ্টি মুখ করান সাখাওয়াত হোসেন স্ত্রী অ্যাডভোকেট শামিমা হোসেন। এ সময় দুই নেতা নারায়ণগঞ্জের উন্নয়নে পারস্পরিক সহযোগিতার কথা বলেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ৭৯ হাজার ৫৬৭ ভোটের ব্যবধানে বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে পরাজিত করেন। আইভী পান ১ লাখ ৭৫ হাজার ৬১১ ভোট। অপরদিকে সাখাওয়াত পান ৯৬ হাজার ৪৪ ভোট।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!