• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সাঙ্গাকারা-মালিকের কাছে হারল তামিমের পেশোয়ার


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ২৩, ২০১৮, ১২:২২ পিএম
সাঙ্গাকারা-মালিকের কাছে হারল তামিমের পেশোয়ার

ঢাকা: পরাজয় দিয়ে শুরু হলো তামিম ইকবালের পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। ওপেনিংয়ে নেমে ১১ বলে ১১ রান করে আউট হয়ে গেছেন বাংলাদেশের বাঁ-হাতী ওপেনার। আরেক ওপেনার কামরান আকমল শুন্য রানেই ফিরেছেন। শুরুর ধাক্কা কাটিয়ে মোহাম্মদ হাফিজের ফিফটির সৌজন্যে পেশোয়ার জালমি আগে ব্যাট করে স্কোরবোর্ডে জড়ো করে ৬ উইকেটে ১৫১ রান। এই রান মুলতান সুলতানস কুমার সাঙ্গাকারা আর শোয়েব মালিকের সৌজন্যে খুব সহজেই টপকে যায় ৩ উইকেট হারিয়ে।

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে  পিএসএলের উদ্বোধনী ম্যাচে টস জিতে ফিল্ডিং বেছে নেন মুলতানের অধিনায়ক শোয়েব মালিক। শুরুতে ব্যাটিং করতে নেমে দ্রæতই দু’ওপেনারকে হারিয়ে ফেলে পেশোয়ার। দুটি চার মেরে দারুন শুরুর ইঙ্গিত দিয়ে তামিম ফিরেছেন ১১ রান করে। হাফিজের ৫২ বলে ৫৯ আর অধিনায়ক ড্যারেন স্যামির ১১ বলে ২৯ রানের সৌজন্যে ১৫১ রানে তোলে পেশোয়ার। ১৯ রানে ২ উইকেট নিয়েছেন মোহাম্মদ ইরফান।

জবাবে দারুন ইনিংস খেলে মুলতানের জয়ের রাস্তা সহজ করে দেন সাঙ্গাকারা। তিনি ৫১ বলে খেলেছেন ৫৭ রানের ইনিংস। তিন চারের সঙ্গে ছক্কা মেরেছেন দুটি। জয়ের  জন্য বাকি কাজটুকু সেরেছেন শোয়েব মালিক ও কাইরন পোলার্ড। মালিক ৪২ ও পোলার্ড ২১ রানে অপরাজিত ছিলেন। ম্যাচসেরা হয়েছেন সাঙ্গাকারা। শুক্রবার পিএসএলের দুটি ম্যাচ রয়েছে। বিকেল সাড়ে ৫টায় মাহমুদউল্লাহ কোয়েটা গ্ল্যাডিয়েটর্স খেলবে করাচি কিংসের বিপক্ষে। রাত ১০টায় মোস্তাফিজের লাহোর কালান্দার্সের প্রতিপক্ষ মুলতান সুলতানস।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!