• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সাজাপ্রাপ্ত আসামিসহ দুই মাদক ব্যবসায়ী আটক


সিরাজগঞ্জ প্রতিনিধি এপ্রিল ২৭, ২০১৭, ০১:৪৯ পিএম
সাজাপ্রাপ্ত আসামিসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জ: জেলার উল্লাপাড়ায় পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত আসামিসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৫ পিস ইয়াবা ও ৩৪ পুড়িয়া গাঁজা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকালে পৌর এলাকার শিবপুর বটতলা এলাকা, সলপ রেল স্টেশন ও দুর্গানগর ইউনিয়নের জংলিপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- উল্লাপাড়া পৌর এলাকার শিবপুর গ্রামের মৃত পলাশ সেখের ছেলে মাদক ব্যবসায়ী শহিদুল ইসলাম (৪৮), দুর্গানগর ইউনিয়নের জংলিপুর গ্রামের মৃত আজাহার আলী মোল্লার ছেলে মাদক ব্যবসায়ী আমজাদ হোসেন (৫০) ও পঞ্চক্রোশী ইউনিয়নের বেতকান্দি গ্রামের মৃত রমজান আলী সরকারের ছেলে সাজাপ্রাপ্ত পলাতক আসামি আসাদুল হক (৫২)।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোকলেস রহমান জানান, বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকার শিবপুর গ্রামের বটতলা এলাকা থেকে মাদক ব্যবসায়ী শহিদুল ইসলামকে আটক করা হয়। এ সময় ১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হবে।

এদিকে উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) পবিত্র কুমার জানান, বুধবার রাতে উল্লাপাড়া উপজেলার দুর্গানগর ইউনিয়নের জংলিপুর এলাকা থেকে মাদক ব্যবসায়ী আমজাদ হোসেনকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ৩৪ পুড়িয়া গাঁজা উদ্ধার করা হয়। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাকে সিরাজগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!