• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সাত খুন মামলার দণ্ডপ্রাপ্ত আসামি মাগুরায় গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ৫, ২০১৭, ১২:২২ পিএম
সাত খুন মামলার দণ্ডপ্রাপ্ত আসামি মাগুরায় গ্রেপ্তার

মাগুরা: নারায়ণগঞ্জে সাত খুন মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি সার্জেন্ট এনামুল কবীরকে (৪০) মাগুরা ভাইনা মোড় এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। সাত খুনের ঘটনার সময় র‌্যাব-১১ এর অধীনে নারায়ণগঞ্জে ছিলেন তিনি। তার বাড়ি মাগুরার শালিখা উপজেলার তালতলী গ্রামে। কাতলি গ্রামের ইমারত হোসেন মোল্লার ছেলে।

রোববার (৫ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে ভায়নামোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মাগুরার পুলিশ সুপার তারিকুল বলেন, তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা শালিখা থানায় আসার পর থেকে গ্রেপ্তারে সোর্স নিয়োগ করা হয়। অবশেষে রোববার গোপন সূত্রে খবর পেয়ে বেলা ১১টার দিকে শহরের ভায়নামোড় এলাকা থেকে এনামুল কবীরকে গ্রেপ্তার করা হয়। তাকে মাগুরার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আর বিষয়টি নারায়ণগঞ্জের সংশ্লিষ্ট আদালত ও পুলিশকে অবহিত করা হয়েছে বলেও জানান তিনি।

২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে অপহরণের পর হত‌্যা করে লাশ ডুবিয়ে দেওয়া হয় শীতলক্ষ‌্যা নদীতে।

নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেন গত ১৬ জানুয়ারি এ মামলার রায়ে নূর হোসেনসহ ২৬ জনকে মৃত‌্যুদণ্ড দেন, যাদের মধ‌্যে ১৬ জনই র‌্যাব সদস‌্য। এছাড়া আরও ৯ জন র‌্যাব সদস‌্যকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয় আদালত। আসামিদের মধ‌্যে এনামুলকে নিয়ে মোট ২৪ জন এ পর্যন্ত পুলিশের হাতে ধরা পড়েছে। ১২ জন এখনও পলাতক।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!