• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সাত বছরের শিশুকে যৌন নিপীড়ন, পরিবারকে হুমকি


ঝালকাঠি প্রতিনিধি জুলাই ২২, ২০১৭, ১০:২০ এএম
সাত বছরের শিশুকে যৌন নিপীড়ন, পরিবারকে হুমকি

ঝালকাঠি: জেলায় ৭ বছরের এক মেয়ে শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে শিশুটি অসুস্থ হয়ে জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে। এদিকে মামলা না করতে শিশুর পরিবারকে হুমকী দিচ্ছে নিপীড়নকারীর লোকজন। তবে পুলিশ বলছে অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চলছে।

শুক্রবার (২১ জুলাই) সকালে পৌর শহরের কৃষ্ণকাঠি এলাকায় এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও শিশুর স্বজনরা জানান, সকালে শিশুটি বাড়ির উঠোনে খেলছিল। এ সময় প্রতিবেশি সুলতান হাওলাদার শিশুটিকে টাকা দেয়ার প্রলোভন দেখিয়ে পরিত্যক্ত একটি ভবনে নিয়ে যান। এসময় শিশুটিকে পাষন্ড সুলতান যৌন নিপীড়ন করলে শিশুটি চিৎকারে স্বজনরা এসে তাকে উদ্ধার করে। এদিকে এ ঘটনার পর থেকেই নিপীড়নকারী সুলতান এলাকা থেকে পালিয়ে যায়। তবে তার লোজজন শিশুর পরিবারকে মামলা এবং শিশুটিকে হাসপাতালে ভর্তি না করেতে হুমকি দেয়। এ ঘটনার দিন বিকেলে শিশুটিকে জেলা সদর হাসপালে ভর্তি করে স্বজনরা।

ঝালকাঠি সদর হাসপাতালের চিকিৎসক ডা. গোলাম ফরহাদ জানিয়েছেন, শিশুটি এখন শঙ্কামুক্ত তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। তবে মামলা হওয়ার পর অন্যান্য যৌন নিপিড়ন জনিত পরীক্ষা করা হবে বলে জানান চিকিৎসক।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানিয়েছেন, এ বিষয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযুক্তকে গ্রেপ্তারে পুলিশ অভিযান অব্যহত রেখেছেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!