• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সাতক্ষীরায় স্বাস্থ্য পরিদর্শকসহ ছয় জুয়াড়ী আটক


সাতক্ষীরা প্রতিনিধি মার্চ ৩, ২০১৭, ০৪:১৬ পিএম
সাতক্ষীরায় স্বাস্থ্য পরিদর্শকসহ ছয় জুয়াড়ী আটক

সাতক্ষীরা: জেলার তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক মীর মহাসিন আলীসহ ছয় জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৩ মার্চ) বেলা সাড়ে ১২টার দিকে তালা থানার উপ-পরিদর্শক (এসআই) আহাদ আহম্মেদের নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলার কানাইদিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- তালা উপ-শহরের মৃত আব্দুল মালেকের ছেলে মীর মহাসিন হোসেন (৪৮), উপজেলার কানাইদিয়া গ্রামের কমল কৃষ্ণ দাশের ছেলে বিধান দাশ (৩০), আনসার কারিকরের ছেলে হান্নান কারিকর (৩৪), মৃত ভক্তি ভূষন হালদারের ছেলে পলাশ কান্তি হালদার (৩৮), মৃত জবেদ আলী সরদারের ছেলে মো. ইসমাইল সরদার ( ৩৬), মোরশেদ আলীর ছেলে মীর ইসমাইল হোসেন (৩৮)।

আটককৃত জুয়াড়ীদের মধ্যে মীর মহাসিন আলী তালা উপজেলা সরকারি তৃতীয় শ্রেণী কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি ও তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য পরিদর্শক পদে কর্মরত আছেন।

তালা থানার উপ-পরিদর্শক (এসআই) আহাদ আহম্মেদ জানান, শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে তিনটি মোমবাতি, ১২০টি তাস ও ১২৪৭ টাকা উদ্ধার করা হয়েছে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!