• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় ট্রাক মালিক নিহত


সাতক্ষীরা প্রতিনিধি মে ২৯, ২০১৭, ০১:১৩ পিএম
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় ট্রাক মালিক নিহত

সাতক্ষীরা: জেলার কালিগঞ্জ মহাসড়কের দেবহাটার হাদিপুরে সড়ক দুর্ঘটনায় ট্রাকের ভিতরে থাকা  ট্রাক মালিক নিহত হয়েছেন। এঘটনায় আরো ৪ জন পথচারি আহত হয়েছে।

সোমবার (২৯ মে) সকাল সাড়ে ৭টার দিকে খুলনা থেকে ছেড়ে আসা যশোর ন- ১১-০০৭৬৩ নম্বরের একটি  ট্রাক কালিগঞ্জ যাওয়ার পথে হাদিপুর পানির কল নামক স্থানে এসে নিয়ন্ত্রন হরিয়ে এদুর্ঘটনা ঘটে। নিহত ট্রাক মালিক  কালিগঞ্জ উপজেলার বাজারগ্রামের আরশাদ আলীর পুত্র রফিকুল ইসলাম(৫৫) বলে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল সত্যতা নিশ্চিত বলেন, খুলনা থেকে ছেড়ে আসা যশোর ন- ১১-০০৭৬৩ নম্বরের একটি  ট্রাক কালিগঞ্জ যাওয়ার পথে হাদিপুর পানির কল নামক স্থানে পৌছান মাত্রই নিয়ন্ত্রন হরিয়ে ট্রাকটি প্রথমে গাছে এবং পরে বিদ্যুতের খুটিতে আঘাত করলে ট্রাকের ভিতরে বসে থাকা গাড়ির মালিক নিহত হয়।

তিনি আরো বলেন, ট্রাকের ধাক্কা ৪ জন পথচারি গুরুত্বর আহত হয়। আহতদের মধ্যে আশাংঙ্কা জনক জগন্নাথপুর গ্রামের অজেদ গাঈনের স্ত্রী হাসিনা বেগম(৫৫) ও তার নানতী জান্নাতুল(৮)। আহতদের চিকিৎসার জন্য প্রথমে নলতা হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!