• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সানি লিওনের ‘বেঈমান লাভ’ ট্রেলার (ভিডিও)


বিনোদন ডেস্ক জুলাই ১, ২০১৬, ০৪:১৮ পিএম
সানি লিওনের ‘বেঈমান লাভ’ ট্রেলার (ভিডিও)

সানি লিওন অভিনীত বহুল আলোচিত ‘বেঈমান লাভ’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। বরাবরের মতো এ ছবিতেও তাকে বেশকিছু খোলামেলা দৃশ্যে দেখা গেছে।

বেঈমান লাভ ছবির ট্রেলারে দেখানো হয়েছে ভালোবাসা এবং প্রতারণায় গল্প। এতে একজন সফল নারী ব্যবসায়ীর ভূমিকায় দেখা গেছে সানিকে। অন্যদিকে অভিনেতা রাজনীশ দুগ্গালও অভিনয় করেছেন এক ধনী ব্যবসায়ীর চরিত্রে।

ছবির  এক পর্যায়ে তারা মধুর প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। কিন্তু পরে তাদের সম্পর্কে ফাটল ধরে ও শত্রুতার সৃষ্টি হয়। তবে ট্রেলারে সানি-রাজনীশ জুটির রসায়ন একাধিকবার দেখা গেছে।

‘বেঈমান লাভ’ সানি লিওনের ক্যারিয়ারের জন্য বেশ গুরুত্বপূর্ণ। কারণ, এর আগে তার অভিনীত সবশেষ মুক্তি পাওয়া ছবি ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

ছবিটি পরিচালনা করেছেন বলিউডের তরুণ নির্মাতা রাজীব চৌধুরী। তিনি জানান, ছবিতে সানির চরিত্রটি একেবারে ভিন্ন। এ ছবিতে তাকে একেবারে ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে। আশা করি, দর্শকরা তা ভালোভাবে গ্রহণ করবে।

‘বেঈমান লাভ’ ছবির একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন সানি লিওনির স্বামী ড্যানিয়েল ওয়েবার। সবকিছু ঠিক থাকলে আগামী ১৯ আগস্ট ছবিটি মুক্তি পাবে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি
 

Wordbridge School
Link copied!