• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সানি লিওনের সঙ্গেও রাত কাটাতে চেয়েছিলো রাম রহিম!


নিউজ ডেস্ক অক্টোবর ১১, ২০১৭, ১২:৫৪ পিএম
সানি লিওনের সঙ্গেও রাত কাটাতে চেয়েছিলো রাম রহিম!

ঢাকা: রাম রহিম সিং। একজন গায়ক, অভিনেতা, নির্দেশক এবং লেখক। দাদাসাহেব ফালকেসহ দেশি বিদেশি অনেক পুরষ্কারও পেয়েছেন। সব থেকে বড় পরিচয় তিনি একজন ‘ধর্মগুরু’। তার বিরুদ্ধে রয়েছে ধর্ষণ ও খুনের অভিযোগ। আর সে কারণেই তিনি বিতর্কিত।

প্রাক্তন পর্নস্টার ও বর্তমানে বলিউড অভিনেত্রী সানি লিওনের সঙ্গে ডেরা সচ্চা সৌদার প্রধান ঘাঁটিতে গুপ্ত গুহায় একান্তে সময় কাটাতে চেয়েছিল গুরমিত রাম রহিম সিংহ। সানির সঙ্গে একটি সিনেমায় অভিনয় করারও ইচ্ছাও ছিল রাম রহিমের। কিন্তু তার আগেই গ্রেপ্তার হওয়ায় সেই আশা পূরণ হল না।

রাম রহিম সম্পর্কে এই তথ্য ফাঁস করেছেন বলিউড অভিনেত্রী রাখি সাবন্ত ও মডেল কো-অর্ডিনেটর কিশোর মাসুম। রাম রহিমের সঙ্গে বলিউডের বেশ কয়েকজন তারকার পরিচয় করিয়ে দেন কিশোর। তিনিই রাখির সঙ্গে রাম রহিমের পরিচয় করান।

কিশোর মাসুম জানিয়েছেন, সানির সঙ্গে আলাপ করার জন্য মরিয়া হয়ে উঠেছিল রাম রহিম। সিনেমায় সানির নায়ক হওয়ার ইচ্ছা ছিল রাম রহিমের।
স্বঘোষিত ধর্মগুরু রাম রহিম ধর্মের আড়ালে যৌন লালসা চরিতার্থ করত। একাধিক ছবিতে অভিনয়ও করেছে লাভ চার্জার বাবা রাম রহিম।

সিরসায় ডেরার প্রধান ঘাঁটিতে একটি সিনেমা হলও তৈরি করা হয়েছিল। সেখানে রাম রহিমেরই সিনেমা দেখানো হত। নিজে বসে ভক্তদের সঙ্গে সেই ছবি দেখত রাম রহিম। এই সিনেমা দেখার জন্য মোটা টাকা দিতে হত রাম রহিমের ভক্তদের।

ডেরা সূত্রে খবর, ব্যক্তিগত সিনেমা হলে হানিপ্রীত ও কয়েকজন প্রিয় অনুচরকে নিয়ে নিজের পছন্দের সিনেমাও দেখত রাম রহিম। সে সানির ড্যান্স নাম্বারগুলোও দেখত।

উল্লেখ্য, দুই সাধ্বীকে ধর্ষণের দায়ে ২০ বছরের কারাদণ্ডের সাজা পেয়েছে রাম রহিম। সে এখন রোহতকের সুনারিয়া জেলে বন্দি। তার তথাকথিত পালিতা কন্যা হানিপ্রীতও গ্রেফতার হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!