• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সানিকে বিয়ে করতে চান আমির!


বিনোদন ডেস্ক নভেম্বর ৭, ২০১৬, ০৫:৫০ পিএম
সানিকে বিয়ে করতে চান আমির!

শিরোনামটা দেখে অবাক হচ্ছেন? হওয়ারই কথা। কারণ দু'জনেরই সংসার আছে। তাছাড়া একজন বলিউড সুপারস্টার, আরেকজন বলিউডে উষ্ণতা ছড়ানো সাবেক পর্নতারকা। সমালোচকরা বলছেন, আমির নাকি সানির প্রতি ধীরে ধীরে দুর্বল হয়ে পড়ছেন। আরও বেশি ঘনিষ্ঠ হতে চাইছেন। সম্প্রতি এমন বেশকিছু নজিরও নাকি পাওয়া গেছে।

এদিকে সাক্ষাৎকার দিতে গিয়ে যখন হয়রানির শিকার সানি লিওন, তখন তার পাশে এসে দাঁড়িয়েছিলেন আমির খান। পরে তার ছবির সেটে আমন্ত্রণও জানিয়েছিলেন সানি ও তার স্বামীকে। বলিপাড়ায় সকলেই যখন পর্নস্টার হওয়ার সুবাদে সানির ছোঁয়াচ বাঁচিয়ে চলতে চান, তখন ব্যতিক্রম আমির। কিন্তু তাই বলে তাকে বিয়ে করতে চান তিনি! কিন্তু অভিযোগ তো উঠেছে!

দিওয়ালির পার্টিতেও সানি ও ড্যানিয়েলকে নিমন্ত্রণ করেছিলেন আমির। আর তাতেই তার নামে উঠেছে একথা। যিনি এ অভিযোগ তুলেছেন তিনি অবশ্য স্বনামধন্য, স্বঘোষিত চিত্র সমালোচক কামাল আর খান। দিওয়ালি পার্টিতে সানিকে নিমন্ত্রণের জন্যই আমিরকে তীব্র আক্রমণ শানিয়ে কামাল লিখেছেন, আমির যদি সানিকে বিয়েও করেন তাহলে তিনি অবাক হবেন না। এমনকী এ জন্য যদি কিরণকে ডিভোর্সও করতে হয় তাহলেও নাকি রাজি হয়ে যাবেন আমির। কামালের মতে, পর্নস্টারের সঙ্গে এমন মাখোমাখো সম্পর্ক রাখার জন্য লজ্জা হওয়া উচিত আমিরের।

আরও একধাপ এগিয়ে আমিরের ধর্মাবলম্বন নিয়েও প্রশ্ন তুলেছেন কামাল। তার অভিযোগ, নিজেকে ধর্মনিরপেক্ষ প্রমাণ করতেই সানিকে প্রমোট করছেন আমির, তবে তিনি ভুল করছেন। কেননা এতে হিতে বিপরীত হবে। আমিরের দঙ্গল এতে বিপাকে পড়বে বলেও মনে করছেন তিনি। সূত্র: সংবাদ প্রতিদিন

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!