• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সানিয়া মির্জার পাল্টা জবাবে টুইট মুছে দিলেন ভক্ত


ক্রীড়া ডেস্ক আগস্ট ১৫, ২০১৮, ০৭:৩৫ পিএম
সানিয়া মির্জার পাল্টা জবাবে টুইট মুছে দিলেন ভক্ত

ছবি টুইটার

ঢাকা: পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করার পর থেকেই নিজের জাতীয়তাবাদ সত্বা নিয়ে সমালোচকদের প্রশ্নবাণে জর্জরিত ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। সর্বশেষ গত মঙ্গলবার (১৪ আগস্ট) আবারও এমন প্রশ্নের সম্মুখীন হয়েছেন এই ভারতীয় টেনিস সেনসেশন।

এদিন ছিল পাকিস্তানের স্বাধীনতা দিবস। ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা পাকিস্তানের স্বাধীনতা নিয়ে টুইটে লিখেছিলেন, “আমার পাকিস্তানি ভক্তদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। ভারতীয় বৌদির তরফে তোমাদের অনেক অনেক অভিনন্দন এবং ভালোবাসা”। এই টুইটের পরই নেটিজেনদের রোষানলে পড়েন সানিয়া। তাঁকে রোমিও গোল্ড ২.০ নামের টুইটার একাউন্ট থেকে এক নেটিজেন প্রশ্ন করেন ‘আপনার স্বাধীনতা দিবস কবে’?

জবাবে সানিয়া বলেন, “আমার এবং আমার দেশের স্বাধীনতা দিবস কাল (১৫ অগাস্ট)। আর আমার স্বামী এবং তাঁর দেশের স্বাধীনতা দিবস আজ। আশা করি আপনার সন্দেহ দূর হয়েছে। তা, আপনার স্বাধীনতা দিবস কবে? দেখে খুব সন্দিহান মনে হচ্ছে কি না……।’ পরে রোমিও গোল্ড ২.০ তাঁর টুইট মুছে দেন।

আজ  (১৫ আগস্ট) ভারতের স্বাধীনতা দিবসে তেরঙ্গার রঙে সুসজ্জিত হয়েই দেশবাসীকে আজাদির শুভেচ্ছা জ্ঞাপন করেন ভারতীয় টেনিস তারকা। একই সঙ্গে পাক ক্রিকেটার শোয়েব মালিকও ভারতের স্বাধীনতা দিবসে বিশ্বের সমস্ত ভারতীয়দের প্রতি শুভেচ্ছা জানান। সেই শুভেচ্ছা বার্তা আবার রিটুইট করেন সানিয়া।

এ দিন একটি ভিডিও পোস্টও করেছেন এই ভারতীয় টেনিস তারকা। সেখানে তিনি জানিয়েছেন, “আমি দেশের হয়ে যে দিন প্রথম খেলেছি সেদিনই  স্বাধীনতা উপলব্ধি করেছি”।

উল্লেখ্য, আজ হাদরাবাদে জাতীয় পতাকা উত্তোলনের সঙ্গেই তেলেঙ্গানা সরকারের বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহন করেছেন সানিয়া। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মার্কিন কূটনীতিক ক্যাথরিন হাদ্দাও।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!