• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সাবেক ইউপি সদস্য ও নারীর মৃতদেহ উদ্ধার


ময়মনসিংহ প্রতিনিধি মার্চ ৪, ২০১৭, ০৮:৫৫ পিএম
সাবেক ইউপি সদস্য ও নারীর মৃতদেহ উদ্ধার

ময়মনসিংহ: জেলার ঈশ্বরগঞ্জে এক সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য ও ভালুকা থেকে এক অজ্ঞাতনামা নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৪ মার্চ) সকালে ঈশ্বরগঞ্জের জিগাতলা গ্রামের নিজ ঘরে ঝুলন্ত সাবেক ইউপি সদস্য ও ভালুকা উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ থেকে অজ্ঞাতনামা নারীর মৃতদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, শনিবার ঈশ্বরগঞ্জ উপজেলার সোহাগী ইউনিয়নের জিগাতলা গ্রামের নিজ ঘরে ঝুলন্ত সাবেক ইউপি সদস্য আবুল হোসেনের (৫৫) মৃতদেহ দেখতে পায় পরিবারের সদস্যরা। পরে পুলিশকে খবর দিলে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, পুলিশ মরদেহটি উদ্ধার করেছে তবে মৃত্যুর প্রকৃত কারণ জানাযায়নি।

অপরদিকে জেলার ভালুকা উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ থেকে অজ্ঞাতনামা এক নারীর (৪৫) মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

শনিবার সকালে পৌরসভার বরটিলা এলাকার আন্দা নামক বিলের পাশ থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, সকালে অজ্ঞাতনামা এক নারীর মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারীর মরদেহটি উদ্ধার করে।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) হযরত আলী জানান, মরদেহের মুখসহ বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে এই নারীকে অন্য কোথাও শ্বাসরোধ করে হত্যার পর দুর্বৃত্তরা মৃতদেহটি ওই স্থানে ফেলে গেছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!