• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
ব্যাংক কর্মকর্তা খুন

সাবেক স্ত্রীকে হত্যার পর ফেসবুকে হুমকি!


ফেসবুক থেকে ডেস্ক মার্চ ১৬, ২০১৭, ১০:০৯ পিএম
সাবেক স্ত্রীকে হত্যার পর ফেসবুকে হুমকি!

আরিফুন্নেছা আরিফা ও তার সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিন

ঢাকা: রাজধানীর সেন্ট্রাল রোডে সাবেক স্বামীর ছুরিকাঘাতে আরিফুন্নেছা আরিফা (২৭) নামে যমুনা ব্যাংকের এক কর্মকর্তা নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে সেন্ট্রাল রোডে ধানমন্ডি আইডিয়াল কলেজের সামনে সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিন তাকে ছুরিকাঘাতে হত্যা করে।

তাকে হত্যার পরে খান এফআইরবিন নামের ফেসবুক অ্যাকাউন্ট থেকে নিহতের স্বজন বন্ধুদের উদ্দেশ্যে সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিন নিজের ফেসবুক ওয়ালে একটি স্ট্যাটাস দেন।

তার ওই স্ট্যাটাসটি তিনি লেখেন, “বলেছিলাম বাঁচতে দে... জীবন নষ্ট করিস না... এখন বুজো? অনিক, তানজিনা, শিল্পী, রিয়াদ, পলাশ, মাসুদ দেখা হবে মনে রাখিস। । । ”

এখানে আরিফার দুই ভাই পলাশ ও মাসুদসহ তার খালাতো বোন শিল্পীর কথা উল্লেখ করা হয়েছে। এছাড়া তানজিনা, অনিক, রিয়াদের নাম লিখেছে সে। এরাও কেউ বান্ধবী, কেউ আত্মীয় বা বন্ধু। উগ্র মেজাজের রবিন এর মাধ্যমে তাদেরকেও হুমকি দিয়েছে।

নিহত আরিফা জামান ওরফে আরিফুন্নেছা আরিফা যমুনা ব্যাংকের পল্টন শাখায় চাকরি করতেন। সকাল সাড়ে ৮টার দিকে সেন্ট্রাল রোড আইডিয়াল কলেজের সামনে তাকে হত্যার উদ্দেশ্যে ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়ে রবিন।

জামালপুর থেকে একাধিক সূত্র জানায়, নিহত আরিফা জামালপুর সদর উপজেলার আলিমুজ্জামান হেলালের মেয়ে। আরিফা-রবিনের বিয়েটা ছিল প্রেমঘটিত। আরিফা আর রবিন দুজনেই জামালপুর সদর উপজেলার বাসিন্দা। আরিফা পড়তো জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে আর রবিন  জামালপুর জিলা স্কুলে। একইসঙ্গে তারা কোচিংও করতো। সে সূত্রে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু বিয়ের পর রবিনের আচার-আচরণ আরিফাকে হতাশ করে এবং সে শ্বশুরবাড়ি ছেড়ে চলে আসে।  

৪ বছর আগে রবিনের সঙ্গে আরিফার বিয়ে হয়। ৩ মাস আগে তাদের ডিভোর্স হয়। ডিভোর্স হওয়ার পরও রবিন প্রায়ই তাকে বিরক্ত করত।

আরিফুন্নেছা আরিফার সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিন

সূত্র আরও জানায়, আরিফা ঢাকার ইডেন কলেজের ছাত্রী ছিল। আটবছরের প্রেমের সম্পর্কের পর চার বছর আগে রবিন-আরিফা বিয়ে বন্ধনে আবদ্ধ হয়।  কিন্তু স্বামীর বাড়িতে যাওয়ার পর বনিবনা না হওয়ায় মাস তিনেকের মধ্যে সে বাপের বাড়ি ফিরে যায়। এরপর সে ঢাকায় এসে ফের পড়ালেখা শুরু করে। সে ইডেন থেকে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করে। বছরখানেক আগে আরিফা যমুনা ব্যাংকে চাকরিতে যোগ দেয়। ধানমণ্ডির সেন্ট্রাল রোডে আইডিয়াল কলেজের পাশের এক বাসায় সাবলেট থাকা শুরু করে। এর মাঝে আরিফা আর রবিন একবার নিজেদের মধ্যে সমঝোতার চেষ্টা করে। তবে তা সফল হয়নি। রবিনের উগ্রতায় ত্যক্ত-বিরক্ত হয়ে মাস তিনেক আগে তাকে তালাক দেয় আরিফা। এটা সে মেনে নিতে পারছিল না।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই বাচ্চু মিয়া জানান, সন্ধ্যার দিকে লাশ ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হন্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখনও মামলা না হলেও ডিবি পুলিশ, র‌্যাব ও কলাবাগন থানার ওসি তদন্তে নেমেছেন। রবিনকে ধরার সর্বাত্মক চেষ্টা চলছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!