• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সাভারে নতুন শাখা করল আইআইডিএফসি


নিজস্ব প্রতিবেদক মার্চ ২৭, ২০১৮, ০৯:২৭ পিএম
সাভারে নতুন শাখা করল আইআইডিএফসি

ঢাকা: আর্থিক প্রতিষ্ঠান ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট ফিনান্স কোম্পানি (আইআইডিএফসি) লিমিটেড সাভারে শাখা চালু করেছে। 

বণিজ্যিক এলাকাটির জলেশ্বরের শিমুলতলা এলাকায় প্রতিষ্ঠানটির ৭ম শাখা উদ্বোধন করা হয়েছে মঙ্গলবার (২৭ মার্চ)। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) মো. শামীম আহম্মেদ।

শাখা উদ্বোধন করাতে গিয়ে তিনি বলেন, এই এলাকার ব্যবসায়ীরা কষ্ট করে ঢাকায় যান ঋণ নিতে। আমাদের সেবা এই ব্যবসায়ীদের দোড়গোড়ায় পৌঁছে দেয়ার জন্য সাভারে শাখা খোলা হয়েছে। বংশাবতী নদীর তীরে গড়ে উঠা এই গুরুত্বপূর্ণ বাণিজ্যিক এলাকায় আমরা তুলনামূলক কম সার্ভিস চার্জে সেবা দেয়ার প্রতিশ্রুতি নিয়ে এসেছি। আমরা শিল্প উদ্যোক্তাদের আর্থিক চাহিদা মেটাতে স্বল্প ও দীর্ঘ মেয়াদী ঋণ, এসএমই, ফ্যাক্টরিং ও ওয়ার্ক অর্ডার ঋণ, গৃহ ঋণ, গ্রীন ফাইন্যান্সিং খাতে ঋণ দিব।

এসময় স্থানীয় ব্যবসায়ীদের পক্ষ থেকে ঋণের সুদহার সহনীয় পর্যায়ে রাখার দাবী জানানো হয়। অনুষ্ঠানে জানানো হয়, আইআইডিএফসি ১০ টি ব্যাংক, ৩টি ইন্স্যুরেন্স কোম্পানি, আইসিবি এবং বাংলাদেশ সরকারের প্রথম অর্থসচিব এম মতিউল ইসলামের মালিকানায় গঠিত আর্থিক প্রতিষ্ঠানটি।

সোনালীনিউজ/আতা

Wordbridge School
Link copied!