• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ৩০


সাভার প্রতিনিধি জুলাই ১২, ২০১৬, ০৬:১৩ পিএম
সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ৩০

সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশের এএসআই-সহ আহত হয়েছেন অন্তত ৩০ জন। আজ মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কে সাভারের রাজফুলবাড়ীয়া বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে রাজফুলবাড়ীয়া এলাকার আফনান হাসপাতালে ভর্তি করে।

পুলিশ জানায়, ডিএমপির সদর দপ্তরের এএসআই মজিদুল ইসলাম দুপুরে আশুলিয়ার বাইপাইল থেকে একটি মোটরসাইকেলযোগে ঢাকায় যাচ্ছিলেন। তিনি সাভারের রাজফুলবাড়ীয়া এলাকায় পৌঁছালে সাতক্ষীরা থেকে ছেড়ে আসা সাতক্ষীরা এক্সপ্রেস পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাঁকে অতিক্রম করার সময় পেছন থেকে চাপা দিয়ে মহাসড়কের আইলান্ডের উপরে উল্টে যায়। এ সময় পেছন থেকে নাবিল পরিবহনের আরেকটি যাত্রীবাহী বাস সাতক্ষীরা এক্সপ্রেসকে ধাক্কা দেয়। এতে পুলিশের ওই এএসআই-সহ দুই বাসের অন্তত ২৫ যাত্রী আহত হন।

এদিকে, একই সময় ওই এলাকায় পদ্মা পরিবহন ও একে ট্রাভেলস পরিবহনের দুটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে আহত হন  অন্তত পাঁচজন। খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে স্থানীয় আফনান হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে। এ ঘটনায় ঢাকা-আরিচা মহাসড়কে প্রায় আধা ঘণ্টা যানচলাচল বন্ধ থাকে। পরে পুলিশ দুর্ঘটনাকবলিত গাড়িগুলো মহাসড়ক থেকে সরিয়ে নিলে যানচলাচল স্বাভাবিক হয়।

সাভার মডেল থানার ওসি এস এম কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

সোনালীনিউজ/এইচএআর

Wordbridge School
Link copied!