• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
পাওনা টাকা চেয়েছিলেন শ্বশুর

সাভারে বউ-শ্যালিকা নিয়ে জামাই ‘উধাও’!


বিশেষ প্রতিনিধি এপ্রিল ৩০, ২০১৭, ১০:০৭ এএম
সাভারে বউ-শ্যালিকা নিয়ে জামাই ‘উধাও’!

সাভার : নিজের ব্যবসা গড়ে তুলবেন জামাই। এজন্য শ্বশুর তার কষ্টে জমানো তিন লাখ টাকা ধার দেন মেয়ের জামাইকে। কিন্তু চার মাসেও ব্যবসার কোনো লক্ষণ দেখতে পাচ্ছিলেন না শ্বশুর। আর তাই নিজের টাকা ফেরত চান শ্বশুর।

দীর্ঘদিন ধরে পাওনা টাকা চেয়ে চাপ দিচ্ছিলেন। কিন্তু সেই টাকা না দিতেই বউ-শ্যালিকাসহ লাপাত্তা হয়ে যান আবদুস সালাম। গত ২৫ এপ্রিল সাভারের আকরাইন বউবাজারের নামাবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আত্মগোপনে থাকা মেয়ের জামাইয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন শ্বশুর শেখ মোত্তালিব হোসেন।

এ বিষয়ে শেখ মোত্তালিব হোসেন বলেন, জানুয়ারি মাসে ব্যবসা করার কথা বলে আমার কাছ থেকে তিন লাখ টাকা ধার নিয়েছেন বড় মেয়ে মারুফার স্বামী আবদুস সালাম। কিন্তু ব্যবসা না করে সেই টাকা নানাভাবে খরচ করছিল। অবস্থা দেখে আমার তিন লাখ টাকা জামাইয়ের কাছে ফেরত চেয়ে চাপ দিচ্ছিলাম। দিচ্ছি দেব বলে অনেক ঘুরিয়েছেন মেয়ের জামাই সালাম।

একপর্যায়ে গত ২৪ এপ্রিল ধারের কিছু টাকা ফেরত দেবে বলে নিজের বাবার কাছ থেকে ২০ হাজার টাকাও নেয় সালাম। কিন্তু সে টাকা না দিয়ে উল্টো আমার ছোট মেয়ে ১৪ বছরের মাশকুরাকে জোর করে তাদের সঙ্গে নিয়ে পালিয়ে যায়।

ছোট মেয়েটি সাভারের গোল্ডেন চাইল্ড প্রি-ক্যাডেট অ্যান্ড গার্লস হাইস্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় মেয়ের জামাই সালামের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছি।

অভিযোগের বিষয়ে সাভার মডেল থানার এসআই তারিকুল ইসলাম বলেন, এ-সংক্রান্ত একটি অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী। তিনি তাতে বলেন, মেয়ের জামাই তার বউ ও শ্যালিকাকে অপহরণ করেছেন। কিন্তু এটি কোনো অপহরণ নয়। এ ঘটনায় কোনো মামলা কিংবা জিডিও হয়নি। লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত করছি। আশা করছি শিগগিরই অভিযুক্তকে ধরতে সক্ষম হব।

সোনালীনিউজ/জেডআরসি/এমটিআই

Wordbridge School
Link copied!