• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
হুঁশিয়ারি শামীম ওসমানের

‘সামনে অনেক খেলা হবে’


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৪, ২০১৮, ০১:১৫ পিএম
‘সামনে অনেক খেলা হবে’

ঢাকা: নারায়ণগঞ্জ চার আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এ কে এম শামীম ওসমান বলেছেন, ‘সামনে অনেক খেলা হবে। নরপশু ঘাতকরা থাবা দেবে’।

রোববার (২৩ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির অভিষেক ও ডিজিটাল বার ভবনের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে শামীম ওসমান এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, ‘আন্দোলন করবেন কোনও আপত্তি নাই, জনগণকে সম্পৃক্ত করবেন কোনও আপত্তি নাই। নির্বাচন করে ক্ষমতায় আসেন কোনও আপত্তি নাই। তবে যদি কেউ মনে করেন, ২০১৪, ১৫ সালের মতো মানুষ পুড়িয়ে হত্যা করবেন, গান পাউডার দিয়ে গাড়িতে আগুন দেবেন, কোনও সাম্রাজ্যবাদী শক্তির সঙ্গে মোহাম্মদপুরে গোপন বৈঠক করে পেছনের দিক দিয়ে ক্ষমতায় যাবেন সেই স্বপ্ন আপনাদের পূরণ হবে না।’

তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘যদি ২০১৪ সালের মতো আবার মানুষ পুড়িয়ে হত্যা করে ক্ষমতায় আসার চেষ্টা করেন তবে শেখ হাসিনার কর্মীরা প্রস্তুত আছে তা মোকাবিলা করার জন্য।’

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক), নজরুল ইসলাম বাবু, সংরক্ষিত নারী এমপি হোসনে আরা বাবলী, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক, নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমান, জেলা প্রশাসক রাব্বি মিয়া, পুলিশ সুপার আনিসুর রহমান প্রমুখ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!