• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সামনে নির্বাচন, কাকে ভোট দেবেন পরীমনি?


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ৭, ২০১৭, ০৪:২৩ পিএম
সামনে নির্বাচন, কাকে ভোট দেবেন পরীমনি?

ঢাকা: ৬ ফেব্রুয়ারি শেষ হয়েছে দুই বছর মেয়াদি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কমেটি। আগামি তিন মাসের মধ্যে নির্বাচনের মাধ্যমে নতুন কমেটি আসছে। এরইমধ্যে নির্বাচনকে ঘিরে অভিনয় শিল্পীদের মধ্যে লক্ষ্য করা যাচ্ছে তুমুল উত্তেজনা। অথচ এই নির্বাচনে পছন্দের প্রার্থীকে ইচ্ছে থাকলেও ভোট দেয়ার ক্ষমতা নেই এই সময়েরর আলোচিত অভিনেত্রী পরীমনির!

৬ ফেব্রুয়ারি প্রাক্তন কমেটি শাকিব-অমিত প্যানেলের মেয়াদ শেষ হয়েছে। আগামি তিনমাসের মধ্যে নির্বাচনের মাধ্যমে নতুন কমেটি আসার সঙ্গে সঙ্গেই বিলুপ্ত হয়ে যাবে তাদের দায়িত্বও। আসন্ন নির্বাচনে এরইমধ্যে সভাপতি হিসেবে প্রার্থী হয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানি এবং তার প্রতিপক্ষ হিসেবে আছেন খল-নায়ক মিশা সওদাগর। 

শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে এরইমধ্যে তারকাদের মধ্যেও বেশ উত্তেজনা দেখা যাচ্ছে। সবাই নিজেদের পছন্দসই প্রার্থীকে সমর্থন দিয়ে যাচ্ছেন। পুরনো অভিনেতা-অভিনেত্রী থেকে একেবারে নতুনেরাও নির্বাচনী ঢামাঢোলে অংশ নিচ্ছেন। দুঃখজনক হলেও সত্য যে, শিল্পী সমিতির নির্বাচনে এখনো পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার যোগ্যতাই অর্জন করেননি পরীমনি!

হ্যাঁ। শিল্পী সমিতির নির্বাচনে ভোটার হননি এই সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী পরী। তবে কী কারণে এখনো শিল্পী সমিতি তাকে ভোটার করেননি সেটা এক বিস্ময়। অন্তত পরীমনিও তাই মনে করেন!

সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় ইংরেজি দৈনিক ডেইলি স্টারে প্রকাশিত একটি প্রতিবেদনে পরীমনির বরাত দিয়ে জানানো হয় এই খবর।  ওমর সানি-ইলিয়াস কোবরা এবং মিশা-জায়েদ খান প্যানেলের মধ্যে কাকে সমর্থন জানাবেন পরী এমন প্রশ্ন করতেই তিনি জানান, আমি আসলে জানিই না যে আমাকে কেনো এখনো এই সমিতির সদস্যপদ দেয়া হয়নি। এমনকি এসম্পর্কে আমার সঙ্গে কেউ এখনো কিছু বলেওনি। 

অন্যদিকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ লাভ করতে হলে একজন অভিনয় শিল্পীর অন্তত চারটি সিনেমা রিলিজ হওয়া বাধ্যতামূলক। অথচ ২০১৫ সাল থেকে পরীমনির এখন পর্যন্ত ১১টি সিনেমা রিলিজ পেয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!