• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সার্চ কমিটি নিরপেক্ষ: অর্থমন্ত্রী


হবিগঞ্জ প্রতিনিধি জানুয়ারি ২৮, ২০১৭, ০৬:৩০ পিএম
সার্চ কমিটি নিরপেক্ষ: অর্থমন্ত্রী

হবিগঞ্জ: অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন- রাষ্ট্রপতির নির্দেশে নতুন নির্বাচন কমিশন গঠনের জন্য যে সার্চ কমিটি গঠন করা হয়েছে তা অত্যন্ত নিরপেক্ষ ও খুবই ভালো। সার্চ কমিটির সদস্যরা অত্যন্ত জ্ঞানী-গুণী ও ভালো লোক।

শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে হবিগঞ্জের নবীগঞ্জ জে কে উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন- যারা সার্চ কমিটি নিয়ে অভিযোগ তুলেছেন তারা ভ্রান্ত ও রাবিশ। এর কোনও ভিত্তি নেই।

মন্ত্রী আরও বলেন, আগামী ১০ বছরের মধ্যে দেশে কোনও দরিদ্র থাকবে না। থাকবে খুবই স্বল্পসংখ্যক। বর্তমান সরকার আইসিটির মাধ্যমে দেশকে ডিজিটালে রূপান্তরিত করেছে।

শতবর্ষ পূর্তি অনুষ্ঠানের আহ্বায়ক ও নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন হবিগঞ্জ-৩ আসনের এমপি মো. আবু জাহির, হবিগঞ্জ-১ আসনের এমপি এমএ মুনিম চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী, জেলা প্রশাসক সাবিনা আলম ও অতিরিক্ত পুলিশ সুপার শামছুল ইসলাম ভূইয়া। অনুষ্ঠানের শুরুতেই অর্থমন্ত্রী বেলুন উড়িয়ে শতবর্ষ পূর্তির উদ্বোধন করেন। পরে তাকে পুলিশের একটি চৌকসদল গার্ড অব অনার প্রদান করেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!