• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সালমান খানের কাছে বিয়ে মানে টাকার অপচয়!


বিনোদন ডেস্ক জুন ২৯, ২০১৭, ০৭:০৩ পিএম
সালমান খানের কাছে বিয়ে মানে টাকার অপচয়!

ঢাকা: বয়স তো আর কম হলো না বলিউডের মোস্ট ব্যাচেলর সালমান খানের। তিনি কবে বিয়ে করবেন কিংবা আদৌ করবেন কি না- এ নিয়ে কৌতুহলের শেষ নেই। দাবাং খ্যাত এই অভিনেতার জীবনে কত প্রেম এলো- গেল; কিন্তু বিয়ে পর্যন্ত গড়ালো না।

বিয়ে নিয়ে বহুবার বহুভাবে প্রশ্নের মুখে পড়েছেন বলিউড স্টার সালমান খান। নানারকম জবাবও দিয়ে গেছেন। কিন্তু সম্প্রতি মিড ডে-কে দেয়া এক সাক্ষাৎকারে যে উত্তর দিলেন তা নিয়ে কেউই প্রস্তুত ছিলেন না। কী বললেন ‘চিরকুমার’ সল্লু?

সাক্ষাৎরে সালমান বলে বসলেন, ‘বিয়ে করা মানে টাকার অপচয়। আমি আর ভালোবাসাতেও বিশ্বাস করি না। আমার তো মনে হয়, ভালোবাসা শব্দটারই তো থাকার কোনো কারণ নেই। আসল শব্দটা হওয়া উচিত প্রয়োজনীয়তা।’

বলিউডের মোস্ট ব্যাচেলর সাফ বলে দিলেন, জীবনের এক এক মুহূর্তে মানুষের এক একজনকে প্রয়োজন হয়। তখন সেই সম্পর্ককেই লোকে প্রেম বলে গুলিয়ে ফেলে। যখন যাকে প্রয়োজন, তখন তাকে ভালোবাস। সুতরাং এই দুটো একই।

সালমানের এই উত্তরে থ মেরে গেছেন বলিউড মহলের বিশাল একটা অংশ। যাকে নিয়ে কখনও ঐশ্বরিয়া রাই, কখনও বা ক্যাটরিনা কাইফকে জড়িয়ে কত গল্প তৈরি হয়েছে, তার ইয়ত্তা নেই।

সালমান খান

সালমান খানের প্রেমিকার তালিকা অনেক লম্বা। শেষ জল্পনা রোমানিয়ান মডেল উলিয়া ভাঞ্চুরের সঙ্গে। তার সঙ্গেই নাকি প্রেমের সম্পর্কে ছিলেন সালমান খান। তা হলে কি সেই সম্পর্ক শেষ হয়ে গেল? কী এমন হল, যাতে বিবাহিত সম্পর্ককে টাকার অপচয় বলে মনে হচ্ছে তার? ভালোবাসা শব্দটার অস্তিত্বকেই প্রশ্নের মুখে ফেলে দিতে চান তিনি? প্রশ্নগুলো ঘুরছে সিনে মহলের অন্দরে।

সোনালীনিউজ/এন

Wordbridge School
Link copied!