• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সালমান খানের দুই বোনের সঙ্গে নৈশভোজে ক্যাটরিনা


বিনোদন ডেস্ক মে ২৭, ২০১৮, ১২:০১ এএম
সালমান খানের দুই বোনের সঙ্গে নৈশভোজে ক্যাটরিনা

ঢাকা : বলিউড অভিনেতা সালমান-ক্যাটরিনার প্রেমের খবর কারও অজানা নয়। কিন্তু তারা এখন প্রাক্তন। কেননা কয়েক বছর আগেই ভেঙে গেছে সে সম্পর্ক। মাঝে এ নিয়ে দ্বন্দ্বও চলছিলো তাদের মধ্যে। পরে ২০১৭ সালে আলি আব্বাস জাফর পরিচালিত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির কাজ করতে গিয়ে আবার কাছাকাছি আসেন সালমান-ক্যাটরিনা। আর সেসময়ই ঘুচে যায় তাদের সব দ্বন্দ্ব।

এদিকে, সালমানের সঙ্গে ক্যাটের সম্পর্ক যেমন ভালো। ঠিক তেমনটাই ভালো তার দুই বোন আলভিরা খান ও অর্পিতা খান শর্মার সঙ্গেও। সম্প্রতি সালমানের দুই বোনের সঙ্গে একটি রেস্টুরেন্ট থেকে বের হতে দেখা গেছে ক্যাটরিনাকে। জানা গেছে- একসঙ্গে নৈশভোজ করার জন্যই সেখানে গিয়েছিলেন তারা।

রেস্টুরেন্ট থেকে বের হওয়ার সময় আলোকচিত্রীদের ক্যামেরার সামনেও পোজ দেন তিনজন। শুধু সালমানের দুই বোন নয়, বলিউডের এই সুপারস্টারের পরিবারের সঙ্গে ভালো সম্পর্ক রয়েছে ক্যাটরিনা কাইফের। এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে ক্যাট বলেছিলেন, ‘জীবন আমাকে যেখানেই নিয়ে যাক না কেনো সালমান সবসময় আমার পরিবার হয়েই থাকবে।’

আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবির কাজ করছেন ক্যাটরিনা কাইফ। এতে তার সহশিল্পী শাহরুখ খান ও আনুশকা শর্মা। এছাড়া যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির কাজও করছেন ক্যাটরিনা। এতে তার সহশিল্পী অমিতাভ বচ্চন, আমির খান ও ফাতেমা সানা শেখ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!