• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সালমান ভারতীয় এজেন্ট, ক্যাটরিনা পাকিস্তানি গুপ্তচর!


বিনোদন ডেস্ক মার্চ ২৩, ২০১৭, ১১:০১ এএম
সালমান ভারতীয় এজেন্ট, ক্যাটরিনা পাকিস্তানি গুপ্তচর!

ঢাকা: ২০১২ সালে অ্যাকশনধর্মী রোমান্টিক সিনেমা ‘একথা টাইগার’-এ ভারতীয় এজেন্ট আর পাকিস্তানি গুপ্তচর হিসেবে দেখা মিলেছিল সুপারস্টার অভিনেতা সালমান খান ও ক্যাটরিনা কাইফকে। ঠিক একই ধাঁচের সিনেমা নিয়ে ফের আলোচনায় দুজন!

কবির খানের পরিচালনায় ‘এক থা টাইগার’ মূল ভূমিকায় অভিনয় করেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। চলচ্চিত্রটির প্রযোজনা করেছিলেন আদিত্য চোপড়া। এবার একই ফ্লেভারে আসছে সালমান-ক্যাটরিনার নতুন সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’। 

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির স্টিল ফটো প্রকাশ করেছেন সালমান খান। টুইটার ও ফেসবুকে ছবিটি প্রকাশ করেছেন তিনি। তবে শুধু সালমানই নন। ছবির পরিচালক আলি আব্বাস জাফরও ছবিটি তার সোশাল সাইটে পোস্ট করেছেন। ছবিটি পোস্ট করার পর থেকেই ‘টাইগার জিন্দা হ্যায়’ নিয়ে আলোচনা তুঙ্গে! 

ছবিতে আইএসআই ও ‘র’ এজেন্ট হিসেবে দেখা যাবে ক্যাটরিনা কাইফ ও সালমান খানকে। সালমান র’-এর এজেন্ট, ছবিতে নাম তার টাইগার। আর আইএসআই-এর গুপ্তচর ক্যাটরিনা। ছবিতে তার নাম জোয়া। সম্প্রতি ছবিটির স্থির চিত্র প্রকাশের আগে ছবির পোস্টার মুক্তি পেয়েছিল। তার ট্যাগলাইনে লেখা ছিল, একজন ভারতীয় এজেন্ট। একজন পাকিস্তানি গুপ্তচর। কিন্তু, তাদের শত্রু একই! 

বর্তমানে ‘টাইগার জিন্দা হ্যায়’-এর শ্যুটিং চলছে অস্ট্রিয়ায়। সেখানকার গোল্ডেন রুফে সম্প্রতি একটি রোম্যান্টিক গানের দৃশ্য শ্যুটিং হয়েছে। সেটি কোরিওগ্রাফ করেছেন বৈভবী মার্চেন্ট। 

এবছর ক্রিসমাসে মুক্তি পেতে পারে টাইগার জিন্দা হ্যায়। ছবিটি পরিচালনা করার কথা ছিল কবীর খানের। কিন্তু, তাকে রিপ্লেস করেছেন আলি আব্বাস জাফর। এর আগে সর্বশেষ আলির পরিচালনায় ‘সুলতান’ ছবিতে অভিনয় করে বক্স অফিসে রেকর্ড করেছিলেন সালমান।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!