• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সালমান-লুলিয়ার বিচ্ছেদের কারণ কী?


বিনোদন ডেস্ক নভেম্বর ১১, ২০১৬, ০৫:১৫ পিএম
সালমান-লুলিয়ার বিচ্ছেদের কারণ কী?

আগামী ডিসেম্বরেই বিয়ে করবেন সালমান খান এমনটাই ভেবেছিল গোটা বলিউড। পাত্রী লুলিয়া ভানটুর। কিন্তু সেই সম্ভাবনাকে শেষ করে দিল তাঁদের হঠাৎ বিচ্ছেদের খবর। এটা বেশ বড় চমক ইন্ডাস্ট্রিতে।

সালমান-লুলিয়ার সম্পর্কের ভাঙনের ক্ষেত্রে আসল কারণ কী জানেন? মুম্বাইয়ের একটি প্রথম সারির সংবাদপত্রের দাবি, কালচারাল এবং ইমোশনাল দূরত্বই ভাঙন ধরাল এই সম্পর্কে। রোমানিয়ান মডেল লুলিয়ার পরিবার অর্থনৈতিকভাবেও ‘খানদান’-এর থেকে বেশ পিছিয়ে পড়া। তবুও বিয়ের আগেই ভাল বৌমা হওয়ার সব চেষ্টাই করেছিলেন তিনি। সল্লু মিঞার মা, বোনদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করেছিলেন। যেকোনো অনুষ্ঠানে ভাইজানের পরিজনদের খুশি রাখার চেষ্টা করতেন। তবুও একটা ফাঁক ছিল। আর সেটাই এই সম্পর্ক ভাঙার পেছনে মূল কারণ।

ওই সংবাদপত্রের দাবি, লুলিয়া নাকি এখনো তাঁর পুরনো প্রেমিককে ভালবাসেন। আর এটাই মেনে নিতে পারেননি সালমান। লুলিয়া তাঁর ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, ভিসা সমস্যার জন্য আপাতত তিনি ভারতে থাকতে পারছেন না। কিন্তু বি-টাউনের একটা বড় অংশ বলছেন, খান পরিবারে নিজের গ্রহণযোগ্যতা হারিয়েছেন লুলিয়া। আর কোনোভাবেই পুরনো সম্পর্কে ফিরে যেতে রাজি নন সালমান। সূত্র: আনন্দবাজার

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!