• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সালমান শাহর স্মৃতি আমি কখনও ভুলতে পারবো না: ঋতুপর্ণা


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ১৯, ২০১৮, ০৪:১৮ পিএম
সালমান শাহর স্মৃতি আমি কখনও ভুলতে পারবো না: ঋতুপর্ণা

ঋতুপর্ণা-সালমান শাহ

ঢাকা: ‘সালমান শাহর স্মৃতি আমি কখনও ভুলতে পারবো না। তার সম্পর্কে সম্পর্কে গল্প শুনেছি, ম্যাগাজিনে তাকে নিয়ে নিউজ পড়েছি। তাকে নিয়ে প্রচুর আলোচনা শুনেছি। আমার কাছে তখনই মনে হয়েছে রোমান্টিক নায়ক হিসেবে সালমান শাহ এক নিদর্শন।’

অমর নায়ক সালমান শাহের জন্মদিন বুধবার (১৯ সেপ্টেম্বর)। তাকে স্মরণ করে কথাগুলো বলছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত ‘গাঙচিল’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ঋতুপর্ণা। এই ছবির মহরত উপলক্ষে বুধবার সকালে ঢাকা ক্লাবে মহরত অনুষ্ঠানে যুগদান করেন ঋতুপর্ণা।

মহরত অনুষ্ঠানে ঋতুপর্ণা উপস্থিত থেকে নায়ক সালমান শাহকে স্মরণ করে আরো বলেন, আমি যখন বাংলাদেশের ‘স্বামী কেন আসামী’ ছবিতে কাজ করি ওই সময় সালমান শাহ চলে যায়। সেসময় আমি ঢাকা ছিলাম। ওই স্মৃতি আমি কখনও ভুলতে পারবো না৷

ঋতুপর্ণা আরো বলেন, আমার মনে হয় সালমান এদেশের মানুষের কাছে অনেক বড় জায়গায় আসন করে নিয়েছেন। আজও এদেশের মানুষ সেটা বয়ে বেড়াচ্ছে। মানুষের মনে এখনও সে দীপ্ত এক স্থানে রয়েছে।

ঋতুপর্ণা মনে করেন, সালমান শাহ যেখানেই আছেন ভালো আছেন। শুধু তাই নয়, তিনি বেঁচে না থাকলেও তার কোটি ফ্যান ফলোয়ার্স রয়েছে। তারা মনের ভেতর থেকে সালমান শাহকে আইডল মানে।

উল্লেখ্য, সড়ক, যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘গাঙচিল’ সিনেমা। বানভাসি মানুষের জীবন নিয়ে এ ছবির গল্প। এতে ঋতুপর্ণা ছাড়াও অভিনয় করবেন ফেরদৌস ও পূর্ণিমা।

প্রযোজনা করছেন নায়ক ফেরদৌসের প্রযোজনা প্রতিষ্ঠান নুজহাত ফিল্মস। ঢাকায় পাঁচদিন শুটিংয়ের পর আগামী নভেম্বর মাস থেকে নোয়াখালী জেলায় এই ছবির পুরো শুটিং হবে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!