• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সালমানকে অন্তত পাঁচদিন জেলে থাকতে হতে পারে


বিনোদন ডেস্ক এপ্রিল ৫, ২০১৮, ০৪:১৬ পিএম
সালমানকে অন্তত পাঁচদিন জেলে থাকতে হতে পারে

সালমান খানকে জেলে নেওয়া হচ্ছে

ঢাকা: ভারতের একটি আদালত ১৯৯৮ সালে দুটি কৃষ্ণসার প্রজাতির হরিণ শিকার মামলায় বলিউড সুপারস্টার সালমান খানকে দোষী সাব্যস্ত করে পাঁচ বছরের জেল দিয়েছে । একই সঙ্গে তাকে দশ হাজার রুপি জরিমানা করা হয়েছে। রায়ে দোষী সাব্যস্ত হওয়ার পর তাকে জেলে নেয়া হচ্ছে বলে জানা গেছে। তবে তিনি আপিল করতে পারবেন।

তাকে অন্তত পাঁচদিন জেলে থাকতে হতে পারে বলে জানিয়েছে বিবিসি বাংলা। তবে বলিউড তারকা সাইফ আলী খান, সোনালি বান্দ্রে, নিলম ও টাবুকে খালাস দিয়েছে আদালত।

এদিকে কৃষ্ণসার হত্যা মামলার রায় ঘোষণার আগের দিনই যোধপুরে পৌঁছন সালমান খান। মনের জোর বাড়াতে সালমানের সঙ্গেই ছিলেন তাঁর বোন আলভিরা খান অগ্নিহোত্রী এবং অর্পিতা খান শর্মা। কিন্তু, কৃষ্ণসার হত্যা মামলায় সালমান আজ দোষী সাব্যস্ত হওয়ার পর পরই ভেঙে পড়েন আলভিরা। আদালতের মধ্যেই থমকে দাঁড়িয়ে থাকেন তিনি। শুধু তাই নয়, সলমন খানকে দোষী সাব্যস্ত করার পর নাকি কান্নায় ভেঙেও পড়েন আলভিরা।

সালমান খানের বিরুদ্ধে অভিযোগ ছিলো যে তিনি ১৯৯৮ সালের ১ ও ২ অক্টোবর যোধপুরের কাছে কানকানি গ্রামে দুটি বিরল প্রজাতির হরিণ শিকার করেছেন।

সালমানসহ উল্লেখিত অভিনেতা অভিনেত্রীরা সেখানে একটি হিন্দি ছবির শুটিংয়ে গিয়েছিলেন। ৫২ বছর বয়সী সালমান আগেই এ মামলায় নিজেকে নির্দোষ দাবি করে বলেছেন হরিণ দুটি প্রাকৃতিক কারণেই মারা গেছে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!