• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সালমানকে ‘চাচা’ ডাকলেই থাপ্পড়!


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ৭, ২০১৭, ০৩:০০ পিএম
সালমানকে ‘চাচা’ ডাকলেই থাপ্পড়!

ঢাকা: বলিউডের সুপারস্টার অভিনেতা সালমান খান। টানা তিন দশক অভিনয় দিয়ে বলিউডে স্বরাজ করে চলেছেন তিনি। বছর দুয়েক আগেই বয়স পেড়িয়ে গেছে পঞ্চাশের কোটা। কিন্তু এখনও নায়কোচিত ফিগার ধরে রেখেছেন তিনি। তাই এই বয়সেও কেউ তাকে ‘ভাই’ ছাড়া অন্যকিছু সম্বোধন করলেই ক্ষেপে যান! এই যেমন সম্প্রতি জনপ্রিয় অভিনেতা বরুন ধাওয়ানের উপর চরম ক্ষেপেছেন তিনি!

সম্প্রতি সালমানকে ‘চাচা’ ডেকে বিপাকে পড়েছেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ খ্যাত তারকা অভিনেতা বরুন ধাওয়ান। সালমানের বয়স প্রায় ৫২ বছর। অন্যদিকে তার বয়স মাত্র ২৯ বছর। বয়সের হিসেবে সালমানকে তার ‘চাচা’ ডাকাটা অস্বাভাবিক কিছু না। কিন্তু সালমানকে চাচা ডেকে একটু বিপদেই পড়েছেন বেচারা!

১৯৯৭ সালে সালমান খান করেছিলেন ‘জুডওয়া’ নামের সিনেমাটি। যে ছবিটির নির্মাতা আবার ছিলেন বরুন ধাওয়ানে বাবা ডেভিড ধাওয়ান। সম্প্রতি সেই ছবিটির কুড়ি বছর উদযাপন অনুষ্ঠানে এসেছিলেন সবাই। আর সেখানে সালমানের সঙ্গে ছিলেন বরুন ধাওয়ানও। আর সবার সামনে সালমানকে ‘চাচা’ বলে সম্বোধন করে কিছুটা বিপাকে তিনি!

কারণ বরুণকে চমকে দিয়ে সালমান বলে উঠেন, তাকে ‘চাচা’ ডাকা চলবে না। ডাকলেই সরাসরি থাপ্পড়। একই ইন্ডাস্ট্রিতে কাজ করে সহকর্মীকে ‘চাচা’ ডাকার রীতি পছন্দ নয় সালমানের। এমনটাই জানিয়ে দেন তিনি। 

বরুনকে এভাবে আদেশের ভঙ্গিতে বললেও মূলত মজা করেই কড়া কথা বলেন সালমান। কারণ বরুনের বাবা ডেভিড ধাওয়ানের সঙ্গে সালমানের সম্পর্ক বন্ধুর মতো। অন্যদিকে সালমানের সেই ‘জুডওয়া’ ছবিটি আবার আসছে সিক্যুয়ালে। যেখানে সালমানের পরিবর্তে দেখা যাবে বরুনকে। ছবিতে রাজা চরিত্রেটির জন্য নাকি এরমধ্যে বরুনের জন্য পোশাকও পাঠিয়েছেন সালমান। কিন্তু তারপরও কারো মুখ থেকে ‘চাচা’ ডাক শুনতে নারাজ সালমান!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!