• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সালমানকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছিল


মৌলভীবাজার প্রতিনিধি সেপ্টেম্বর ১৩, ২০১৭, ০৯:৪৩ পিএম
সালমানকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছিল

মৌলভীবাজার: নব্বই দশকের বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক সালমান শাহ’র মা নীলা চৌধুরী বলেছেন, সালমানকে পরিকল্পিতভাবে সংঘবদ্ধ হয়ে হত্যা করা হয়েছে, সালমান শাহ আত্মহত্যা করেনি।

তিনি বলেন, স্ত্রী সামিরা ও তার পরিবার মিলে তাকে হত্যা করেছে। সঙ্গে চলচ্চিত্র জগতেরও অনেকে ছিল।

বুধবার (১৩সেপ্টেম্বর) বিকেলে সালমান শাহ হত্যার বিচারের দাবিতে সালমান শাহ ঐক্যজোট মৌলভীবাজার জেলা আয়েজিত মহাসমাবেশ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এসময় তিনি চিৎকার করে কান্নাজড়িত কণ্ঠে সালমান হত্যার বিচার দাবিতে স্লোগান দেন।

নীলা চৌধুরী বলেন, সালমান শাহ হত্যা মামলার অন্যতম আসামি রুবি দাবি করেছেন, রুবির চাইনিজ স্বামী ও সালমানের স্ত্রী সামিরাই বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক হত্যাকাণ্ডে সরাসরি জড়িত! তাহলে রুবিকে কেন আইনের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছেনা?

তিনি আরো বলেন, আমার ছেলের সঙ্গে সামিরার কখনো ভালো সম্পর্ক ছিল না। টাকা পয়সার জন্য সামিরা তার সঙ্গে খারাপ ব্যবহার করত। তার পরিবার লোভী ছিল। তারা সালমানকে জামাই হিসেবে মেনে নেয়নি।

লুৎফর রহমান শামীমের সভাপতিত্বে ও চিনু রঞ্জন তালুকদারের পরিচালনায় এতে বক্তব্য দেন, মুক্তিযোদ্ধা সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সৈয়দা সানজিদা শারমীন, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের জেলা সভাপতি আব্দুল মুহিত, অনলাইন প্রেসবক্লাব সভাপতি মশাহিদ আহমদ, সংগঠক ও সাংবাদকর্মী মাহমুদ এইচ খান, সালমান শাহ’র মামা আলমগিরর হোসেন কুমকুম প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!