• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সালমানের অনুরোধেই ‘টিউবলাইট’-এ শাহরুখ


বিনোদন ডেস্ক জানুয়ারি ১৭, ২০১৭, ০৫:৪৯ পিএম
সালমানের অনুরোধেই ‘টিউবলাইট’-এ শাহরুখ

ঢাকা: গেল বছরে বলিউডের ইতিহাস সৃষ্টি করা ছবির তালিকায় নাম আছে মেধাবী নির্মাতা কবির খানের পরিচালনায় সুপারস্টার অভিনেতা সালমানের ছবি ‘বজরঙ্গি ভাইজান’। বছর পাড় না হতেই এবার একই নির্মাতার নির্দেশনায় ‘টিউবলাইট’ নিয়ে আসছেন সালমান। আর এই ছবিতেই সুপারস্টার সালমানের অনুরোধে জাদুকর হিসেবে একসঙ্গে পর্দা কাঁপাবেন বলিউড বাদশা শাহরুখ খান!

‘বজরঙ্গি ভাইজান’ নির্মাতা কবির খান এখন পুরোপুরি ব্যস্ত আছেন ‘টিউবলাইট’ ছবির দৃশ্য ধারণ নিয়ে। আর এই ছবিতেই ছোট্ট একটি চরিত্রে অভিনয় করতে চলেছেন শাহরুখ খান। তার চরিত্রটিরও দৃশ্য ধারণ ইতিমধ্যে সম্পন্ন। আর এবার জানা গেল, ছবিতে জাদুকরের ভূমিকায় দেখা যাবে শাহরুখ খানকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস’-এর মতে প্রায় দশ বছর পর বদ পর্দায় একসঙ্গে দেখা যাবে শাহরুখ খান ও সালমান খানকে। কারণ ২০০৭ সালে শাহরুখের ‘ওম শান্তি ওম’ ছবিতে অতিথি শিল্পী ছিলেন সালমান। আর এবার সালমানের অতিথি হয়ে ‘টিউবলাইট’-এ একজন জাদুকর হিসেবে অভিনয় করবেন শাহরুখ। 

‘টিউবলাইট’ ছবিতে একটি অতিথি চরিত্রের প্রয়োজন ছিল। যে চরিত্রটি সোনাক্ষি সিনহার বাবা শত্রুঘ্ন সিনহাকে দিয়ে করাতে চেয়েছিলেন নির্মাতা কবির খান। কিন্তু সেখানে নাকি বাধ সাধেন ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা সালমান খান। নির্মাতাকে বলে কয়ে অতিথি চরিত্রটিতে শাহরুখকে প্রস্তাব করা হয়। বন্ধু সালমানের প্রস্তাবে নাকি রাজিও হয়ে যান শাহরুখ। 

ইদানিং প্রচণ্ড বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দেখা যাচ্ছে ভারতীয় দুই সুপারস্টার সালমান ও শাহরুখের মধ্যে। বেশ কয়েক বছর ধরে তারা একে অন্যের ছবির প্রচারণায়ও অংশ নিচ্ছেন। 

শুধু তাই না, ২০১৫ সালে ভারতের তুমুল জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর নবম আসরে বলিউড সুপারস্টার সালমান খানের আমন্ত্রণে অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন শাহরুখ খান। বছর ঘুরে আবারও রিলিজ হতে যাচ্ছে শাহরুখের নতুন ছবি, আর সেখানেও শাহরুখকে আমন্ত্রণ জানালেন সালমান। আর বন্ধুর ডাকে সাড়া দিতে দ্বিতীয়বারের মতো ‘বিগ বস’ অনুষ্ঠানে হাজির হলেন শাহরুখ। সেখানে ২৭ জানুয়ারি মুক্তি প্রতীক্ষিত ছবি ‘রইস’-এর প্রচারণায় অংশ নিবেন তিনি। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল 

Wordbridge School
Link copied!