• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সালমানের ধর্ষণ মন্তব্যে মুখ খুললেন আমির খান


বিনোদন ডেস্ক জুলাই ৪, ২০১৬, ০৫:০৯ পিএম
সালমানের ধর্ষণ মন্তব্যে মুখ খুললেন আমির খান

শাহরুখ খান মুখ খোলেননি। আমির খান খুললেন। সম্প্রতি ধর্ষণ নিয়ে যে বিতর্কিত মন্তব্য করেন সালমান খান, তা নিয়ে মুখ খুললেন আমির। ‘দঙ্গল’ সিনেমার পোস্টার রিলিজ অনুষ্ঠান সাংবাদিকরা আমিরের কাছে জানতে চান সালমানের বিতর্কিত ধর্ষণ মন্তব্যে তাঁর কী বক্তব্য। আমির প্রশ্নের জবাবে প্রথমে চুপ থাকেন, তারপর বলেন, ‘যখন সালমান ওই মন্তব্য করেছিল, আমি সেদিন ওখানে ছিলাম না। মিডিয়ায় এই নিয়ে যা প্রকাশিত হয়েছে আমি শুধু তার ওপরেই মন্তব্য করতে পারি। আমি বিভিন্ন মিডিয়ায় সালমানের যে কথা কোট করা হয়েছে সেটা ভাল করে পড়ার পর মনে হয়েছে ওর মন্তব্য খুবই দুর্ভাগ্যজনক ও অনুভূতিহীন।’

নিজের আসন্ন ছবি ‘সুলতান’-এর শ্যুটিংয়ের অভিজ্ঞতার কথা বলতে গিয়ে বেফাঁস মন্তব্য করেন সালমান। একটি বিশেষ দৃশ্যের কথা বোঝাতে গিয়ে সালমান বলেছেন, শ্যুটিং শেষে তাঁর নিজেকে এক জন ‘ধর্ষিত নারীর মতো’ মনে হতো।

এরপর আমিরকে প্রশ্ন করা হয় তাঁর বন্ধু সলমনকে এই বিষয়ে তিনি কী পরামর্শ দেবেন। বলিউডের মিস্টার পারফেকশানিস্ট বলেন, ‘আমি পরামর্শ দেওয়ার কে?’ আমির জানান, এই বিতর্কের পর সালমানের সঙ্গে তাঁর একবারও দেখা হয়নি।

ক’দিন আগে সালমানের এই মন্তব্যের প্রতিক্রিয়া দিতে গিয়ে মুখ খোলেননি শাহরুখ। কিং খান শুধু বলেছিলেন, ক’মাস ধরেই তিনি অনেক বিতর্কিত মন্তব্য করেছেন, তাই তিনি আর কী বলবেন। সালমানের ধর্ষণ মন্তব্যে চুপ থাকায় বলিউড সেলেবদের সমালোচনার মধ্যে পড়তে হচ্ছে।

আমির যখন অসহিষ্ণুতা ইস্যুতে বিতর্কিত মন্তব্য করেছিলেন, তখন কিন্তু সালমান প্রকাশ্যে কিছু বলেননি। অনেকের মতে ‘সুলতান’ বনাম ‘দঙ্গল’ বিতর্কে সম্পর্কে চিড় ধরেছে সালমান, আমিরের। সূত্র: জিনিউজ

সোনালীনিউজ/এইচএআর

Wordbridge School
Link copied!