• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সালামির জন্য ওরা আমাকে থ্রেট দিচ্ছে


বিনোদন প্রতিবেদক জুন ১৬, ২০১৮, ০১:৩৪ পিএম
সালামির জন্য ওরা আমাকে থ্রেট দিচ্ছে

ঢাকা : তারকাদের জীবন নিয়ে ভক্ত ও সাধারণ মানুষের জানার আগ্রহ প্রবল। প্রিয় তারকা কী খায়, কোন পোশাক পরে, ঈদে কীভাবে সময় কাটান,এসব নিয়ে সাধারণ মানুষের আগ্রহ যেন শেষ হওয়ার নয়।

ঈদ উদযাপন নিয়ে পরীমণি বলেন,  কাল ঈদ হলেও দুই দিন আগেই নাকি তার বাসায় শুরু হয়ে গেছে-এমনটাই জানালেন জনপ্রিয় এই চিত্রনায়িকা।

পরীমণি বলেন, ‘আমার বাসায় দুইদিন আগে থেকেই ঈদ শুরু হয়েছে। কারণ, আমার বাসায় কাজিনরা এবং আমার কাছে আত্মীয়রা এসেছে। ছোট ছোট কয়েকটা বাচ্চাও আছে। তারা সব সময় হৈচৈ করছে বাসায়। সালামির জন্য ওরা আমাকে থ্রেট দিচ্ছে। এটা আমার কাছে ভালোই লাগছে।’

পরীমণি আরও বলেন, ‘আমার কাছে চাঁদ রাতেই বেশি ভালো লাগে। বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে ভোরে ঘুমিয়ে পড়ি। আমি কখনও ঈদের শপিং করি না।  কোনো বন্ধু  আমাকে ঈদের গিফট দেয় না । আমি গিফট নেওয়ার চেয়ে গিফট দিতেই বেশি পছন্দ করি।’

তারকা হওয়ার আগের ঈদের স্মৃতিচারণ করে এই চিত্রনায়িকা বলেন, ‘আগে আমার কাছে ঈদ মানে নানুর হাতের পায়েশ খাওয়া। নানু আমার জন্য চিনি কম দিয়ে আলাদা করে পায়েশ রান্না করতেন। এখন নানু নেই। এসব ভাবলে মন খারাপ হয়ে যায়। আমার ভক্ত, দর্শকসহ সবাইকে ঈদের শুভেচ্ছা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!