• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সালাহকে বার্সায় চাইছেন মেসি


ক্রীড়া ডেস্ক জুন ১৬, ২০১৮, ১২:২৯ এএম
সালাহকে বার্সায় চাইছেন মেসি

ঢাকা: গোটা ফুটবল দুনিয়াই এখন মোহাম্মদ সালাহর প্রেমে মশগুল। চ্যাম্পিয়ন্স লিগে সার্জিও রামোসের কড়া ট্যাকলে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়ার পর সেটি আরো দ্বিগুন হয়েছে। গোটা মিশর সালাহর জন্য প্রার্থনা করছেন যেন বিশ্বকাপে নিজ দেশের প্রতিনিধিত্ব করতে পারেন। যদিও প্রথম ম্যাচে উরুগুয়ের বিপক্ষে নামতে পারেননি। তাঁর দল মিশর দু’বারের বিশ্ব চ্যাম্পিয়ন উরুগুয়ের সঙ্গে যে খারাপ খেলেছে তা বলা যাচ্ছে না। একেবারে তীরে এসে তরি ডুবেছে মিশরের। ৯০ মিনিটে গোটা দেশটিরই হৃদয় ভেঙেছে।
 
যার কারণে সালাহকে নিজ দেশের হার সাইডবেঞ্চে বসে দেখেছেন তাঁকে জবাবটা স্পেনে গিয়ে দেওয়ার সুযোগ মনে হয় পাচ্ছেন! কারণ তাঁর প্রতি আগ্রহ দেখিয়েছেন স্বয়ং লিওনেল মেসি। সালাহকে বার্সেলোনায় চান তিনি। আর মেসির ডাকে সাড়া দিয়ে সালাহ যদি বার্সায় চলে আসেন তাহলে এল ক্লাসিকোতে রামোসের কড়া ট্যাকলের জবাব দেওয়ার সুযোগ পাবেন।

শেষ মৌসুমে লিভারপুলের হয়ে যা চেয়েছেন তার সবই করেছেন সালাহ। বহু বছর পর লিভারপুলকে নিয়ে গেছেন চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে। মৌসুমে করেছেন ৪৪ গোল। এমন ফুটবলারকে কে না পেতে চাইবে?

মেসি তাঁকে চাইবেন সেটিই তো স্বাভাবিক। গ্রিজম্যানের প্রতি আগ্রহ ছিল বার্সার। কিন্তু তাঁকে পাওয়া যাচ্ছে না। তাই সালাহর প্রতি আগ্রহ বাড়ছে মেসির। বার্সা ফরোয়ার্ড তাঁকে যে চাইছেন সেটি নিশ্চিত করেছে স্পেনের ক্রীড়া ম্যাগাজিন ডন বালোন। মেসি নাকি টেলিভিশনের এক তথ্যচিত্রে সালাহর ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন। ডন বালোনে আরও বলা হয়েছে, সালাহর সঙ্গে টটেনহাম প্লেমেকার ক্রিশ্চিয়ান এরিকসন ও বায়ান মিউনিখের মিডফিল্ডার থিয়াগোকেও চান মেসি।

যাকে চাইছেন মেসি সেই সালাহ অবশ্য গুঞ্জন উড়িয়ে দিয়েছেন,‘ যা বলতে পারি তা হলো, আমি এখানে (লিভারপুল) ভালো আছি এবং এখানকার সঙ্গে খাপ খাইয়ে নিয়েছি।’

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!