• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সাসেক্সে মাশরাফি-মুশফিকদের অনুশীলন শুরু


ক্রীড়া ডেস্ক এপ্রিল ২৯, ২০১৭, ০৩:০৪ পিএম
সাসেক্সে মাশরাফি-মুশফিকদের অনুশীলন শুরু

ঢাকা: আসল লক্ষ্য জুনে ইংল্যান্ডে অনুষ্ঠেয় চ্যাম্পিয়ন্স ট্রফি। যেখানে দারুন কিছু উপহার দিতে চায় মাশরাফি বিন মুর্তজার বাংলাদেশ। তার আগে আয়ারল্যান্ডে তিন জাতি একটি টুর্নামেন্টে খেলার সুযোগ পাচ্ছে বাংলাদেশ। যেখানে স্বাগতিক আয়ারল্যান্ড ছাড়া অপর দলটি হচ্ছে নিউজিল্যান্ড। এই টুর্নামেন্ট শুরু হবে ১২ মে।

তার আগে আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিতে আগেভাগেই ইউরোপে পাড়ি জমিয়েছে বাংলাদেশ দল। ইংল্যান্ডের সাসেক্সে নয়দিনের কন্ডিশনিং ক্যাম্প শেষে আয়ারল্যান্ড যাবে মাশরাফিরা। দীর্ঘ ভ্রমণক্লান্তি শেষে শুক্রবার থেকে অনুশীলনে নেমে পড়েছে ক্রিকেটাররা। সাসেক্সের সেন্ট্রাল ক্রিকেট গ্রাউন্ডের ইনডোর এবং আউটডোরে প্রথম দিন শরীর গরম করে নিয়েছে  মাশরাফিরা।

আইপিএল খেলার কারণে সাসেক্সের কন্ডিশনিং ক্যাম্পে নেই সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান।তাদের ৫ মে ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দেয়ার কথা রয়েছে।

বাংলাদেশ ক্রিকেট দলকে নিজেদের মাঠে অনুশীলনের সুযোগ করে দিতে পেরে আনন্দিত সাসেক্সের কর্তাব্যক্তিরা। নিজেদের অফিসিয়াল টুইটার পেজে এক টুইট বার্তায় সাসেক্স জানিয়েছে, ‘নরফক একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের আগে বাংলাদেশ দলের ক্রিকেটারদের অনুশীলনের সুযোগ করে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।’


সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!