• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘সিআইডি’তে সোহেল রানা


বিনোদন প্রতিবেদক জুলাই ২৮, ২০১৬, ১১:৪১ এএম
‘সিআইডি’তে সোহেল রানা

চলচ্চিত্রাভিনেতা সোহেল রানা সাধারণত টিভি নাটকে অভিনয় করেন না। কিন্তু গল্প ভালো হলে চেষ্টা করেন করার। এর আগে কবরীর নির্দেশনায় তেমনই একটি গল্পের ধারাবাহিক নাটকে অভিনয় করেছিলেন তিনি। সেটি এখনো প্রচারে আসেনি। এবারও তেমনি একটি ভালো গল্পের নাটকের প্রস্তাব পাওয়ায় আবার অভিনয় করলেন তিনি। এটিএন বাংলার জন্য নির্মিত এ মেগাধারাবাহিক নাটকটির নাম ‘সিআইডি’।

শফিকুল ইসলাম পরিচালিত ধারাবাহিকটিতে সোহেল রানাকে ডিআইজি চরিত্রে দেখা যাবে। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, আমি তো সাধারণত নাটকে অভিনয় করিই না। যদি গল্প ভালো হয় তাহলে করি। এখন প্রায়ই শুনি বাজেটেরও নাকি সমস্যা চলছে। যদি তাই হয় তাহলে নাটকের মান খারাপ হওয়াটাও স্বাভাবিক। নাটকের মান ভালো করতে হলে বাজেটও বাড়াতে হবে। যাই হোক, যারা আমাকে নিয়ে আগ্রহী হয়েছেন তাদের কারণেই এ নাটকটিতে অভিনয় করেছি। আমি ডিআইজি চরিত্রে অভিনয় করেছি। বেশ ভালো লেগেছে।

আশা করি দর্শকদেরও ভালো লাগবে। সোহেল রানা জানান, শিগগিরই নাটকটি এটিএন বাংলায় প্রচারে আসবে। এদিকে আপাতত চলচ্চিত্র প্রযোজনা বা নির্মাণ থেকে দূরে আছেন সোহেল রানা। তবে এখনো চলচ্চিত্রে ভালো চরিত্রে সুযোগ পেলে তিনি অভিনয় করেন। শিগগিরই তিনি শুরু করতে যাচ্ছেন কাজী রোজীর কবিতা অবলম্বনে শহীদুল হক খানের নির্দেশনায় ‘আমার পিরানের কোনো মাপ নাই’ ছবির কাজ। এছাড়া আসছে ১২ই আগস্ট মুক্তি পাবে অপূর্ব রানা পরিচালিত সোহেল রানা অভিনীত ‘ইনোসেন্ট লাভ’ ছবিটি।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!