• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সিএনজি ড্রাইভার ব্যবহার করছে মিতুর মোবাইল সিম


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ৮, ২০১৭, ১১:৩৫ এএম
সিএনজি ড্রাইভার ব্যবহার করছে মিতুর মোবাইল সিম

ঢাকা: বহুল আলোচিত এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুর মোবাইল ফোনটি এখন ঢাকার এক সিএনজি ড্রাইভার ব্যবহার করছেন। মগবাজারের বাসিন্দা আব্দুল মান্নান চার/পাঁচ মাস আগে মালিবাগে একটি সিএনজি ফিলিং স্টেশনের সামনে একটি সিমকার্ড পড়ে থাকতে দেখেন। সেটি তিনি কুড়িয়ে নিয়ে তার মোবাইল ফোন সেটে লাগিয়ে এখন ব্যবহার করছেন।

পেশায় সিএনজি ড্রাইভার আব্দুল মান্নানের বাড়ি পটুয়াখালীর কুয়াকাটায়। মোবাইল ফোনের এই নম্বরটির মালিক চট্টগ্রামে হত্যার শিকার সাবেক এসপি বাবুল আক্তারের স্ত্রী মিতু-তা তিনি জানেন না। শনিবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় মিতুর ব্যবহৃত ওই নম্বরে ফোন করা হলে, অপরপ্রান্ত থেকে নিজেকে আব্দুল মান্নান বলে পরিচয় দেন।

মিতুর বাবা পুলিশের সাবেক পরিদর্শক মোশারফ হোসেন বলেন, মেয়ের মোবাইল ফোনটি যে চালু রয়েছে, তা মামলার তদন্তকারী কর্মকর্তাকে জানানো হয়েছে। মিতুর স্বামীকেও জানানো হয়েছে। কিন্তু কেউই এ বিষয়ে গুরুত্ব দিচ্ছেন না।

মোশারফ হোসেন আরো জানান, গেল বছরের ১৮ অক্টোবর মিতুর মেয়ে তাবাসসুম তাসনিম টাপুরের জন্মদিন ছিল। ওই দিন আবেগপ্রবণ হয়ে নিজের মোবাইল ফোন থেকে মিতুর ব্যবহৃত মোবাইল নম্বরে ফোন দিই। তখন সেটা খোলা পেয়েছি। ওই নম্বরটি ব্যবহারকারীর সঙ্গে কথাও হয়েছিল।

ওই ব্যক্তি নিজেকে সিএনজি চালক হিসেবে পরিচয় দেয়। জানায় হাতিরঝিল থেকে সিমটি কুড়িয়ে পেয়েছে। এরপর আরো তিন-চার দিন কথা হয় ওই নম্বরে। পরে ওই নম্বর ব্যবহারকারী একেক সময় একেক পরিচয় এবং সিমটি পাওয়ার স্থান সম্পর্কেও একেক জায়গার কথা বলতে থাকে। মাঝে মাঝে ফোনটি বন্ধও পাওয়া যায়।

প্রসঙ্গত, গেল বছরের ৫ জুন নগরীর জিইসির মোড় এলাকায় ছেলেকে স্কুল বাসে তুলে দিতে যাওয়ার পথে দুর্বৃত্তদের হাতে খুন হন এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!